১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | দুপুর ১:৫৯
Search
Close this search box.
Search
Close this search box.
ফেসবুকে মহানবীকে (সা.) নিয়ে কটূক্তি: ফাঁ.সি.র দাবিতে ৭২ ঘন্টার আল্টিমেটাম মধুপুর পীরের
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৩ জুলাই ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের টংগিবাড়ীতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মহানবী হযরত মুহাম্মদ (সা.)- কে কটুক্তি করে মন্তব্য করায় ৭২ ঘন্টার মধ্যে গ্রেপ্তারকৃত হিন্দু ধর্মাবলম্বী বিশ্বজিৎ সরকারের ফাঁসি দাবি করেছেন খতমে নবুওয়্যাত সংরক্ষণ কমিটি বাংলাদেশের আমির আল্লামা আব্দুল হামিদ পীর সাহেব মধুপুর।

বুধবার বিকাল ৫টার দিকে সিরাজদিখান উপজেলার রাজানগর এলাকায় জামিয়া ইসলামিয়া হালীমিয়া মধুপুর মাদ্রাসা প্রাঙ্গনে আল্লামা মামুনুল হকের সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে এ দাবি তোলেন তিনি।

এসময় প্রশাসনকে উদ্দেশ্য করে আব্দুল হামিদ পীর সাহেব বলেন, ‘আগামী ৭২ ঘন্টার ভিতরে এই কুলাঙ্গার, মালাউন বিশ্বজিৎ সরকারকে ফাঁসি দিবেন।’

তিনি বলেন, ‘কুলাঙ্গারকে জেলে আটক করে রাখছেন জামাই আদরের মত- এটা দিয়ে হবে না। সর্বোচ্চ শাস্তি- ফাসি দিতে হবে।কোরআন- হাদিসের আইন মত এসপি-ডিসি যদি বিচার করেন তাহলে ভালো কথা। আর না করলে কেমনে করাইতে হয় আমরা জানি।’

এসময় হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে সংবর্ধনা দেয়া হয়।

প্রসঙ্গত, মুন্সিগঞ্জের টংগিবাড়ীতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মুসলিম সম্প্রদায়ের ধর্মীয় অনুভূতিতে আঘাত ও ধর্ম অবমাননাকর মন্তব্যের জেরে উপজেলার আউটশাহী ইউনিয়নের বলই এলাকার গৌতম সরকারের পুত্র বিশ্বজিৎ সরকারকে (২০) মঙ্গলবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ বিষয়ে প্রকাশিত সংবাদ: মুন্সিগঞ্জে ফেসবুকে মন্তব্যের জেরে হি.ন্দু যু.বক গ্রে.প্তা.র 

 

error: দুঃখিত!