১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
রবিবার | দুপুর ১:১৯
Search
Close this search box.
Search
Close this search box.
প্রধানমন্ত্রীর ছবির অপব্যবহার, আচরণ বিধি লঙ্ঘন চেয়ারম্যান প্রার্থী জীবনের
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৫ নভেম্বর, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদরের চরকেওয়ার ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আক্তারউজ্জামান জীবন নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে নির্বাচনী পোষ্টারে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ব্যবহার করেছেন।

স্থানীয়রা বলছেন, নির্বাচনের মাঠ গরম রাখতে অপকৌশলের অংশ হিসেবে আচরণ বিধি ভেঙে প্রধানমন্ত্রীর ছবি ব্যবহার করে আওয়ামী লীগ কে বিতর্কিত করতে চাইছেন জীবন।

জানা গেছে, গতকাল রোববার (১৪ নভেম্বর) মুন্সিগঞ্জ থেকে প্রকাশিত একটি দৈনিক পত্রিকায় প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত একটি পোষ্টার বিজ্ঞাপন হিসেবে ছাপা হয়েছে। এছাড়া চেয়ারম্যান প্রার্থী আক্তারউজ্জামান জীবন তার নিজের ফেসবুক আইডিতেও পোষ্টারের ছবিটি পোষ্ট করেছেন। তাতে তার ছবি ও প্রতীক আনারসের পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি রয়েছে।

প্রসঙ্গত: আক্তারউজ্জামান জীবন সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি। তিনি গেলো ইউপি নির্বাচনে চরকেওয়ার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন নৌকা প্রতীক নিয়ে। এবার দলের মনোনয়ন পেতে ব্যর্থ হওয়ার পর দলের সিদ্ধান্ত উপেক্ষা করে বিদ্রোহী হিসেবে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন।

জেলা নির্বাচন অফিসার মো. বশির আহমেদ বলছেন, দলীয় প্রার্থী ছাড়া অন্য কোনো প্রার্থী দলের প্রধান কিংবা প্রধানমন্ত্রীর ছবি ব্যবহার করতে পারবেন না। এমনকি প্রার্থী নিজের পিতার ছবিও ব্যবহার করতে পারবেন না।

error: দুঃখিত!