১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | রাত ৪:১০
Search
Close this search box.
Search
Close this search box.
পদ্মা সেতু এলাকায় গাড়ির চাপায় দায়িত্বরত ট্রাফিক পুলিশসহ নিহত দুই
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৫ জুন ২০২৩, নিজস্ব প্রতিবেদক (আমার বিক্রমপুর)

বঙ্গবন্ধু মহাসড়কের (ঢাকা-ভাঙা এক্সপ্রেসওয়ে) মুন্সিগঞ্জের লৌহজংয়ে পদ্মা সেতু উত্তর থানার সামনে মাইক্রোবাসের চাপায় ট্রাকিফ নিয়ন্ত্রণের দায়িত্বে থাকা এক পুলিশ কনস্টেবলসহ অজ্ঞাত পথচারী নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন।

আজ রোববার সকাল সাড়ে ৯টার দিকে পদ্মা সেতু উত্তর থানার সামনে এ ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্যের নাম মোতালেব। তিনি পদ্মা সেতু উত্তর থানার অধীনে ট্রাফিক নিয়ন্ত্রণের কাজ করছিলেন। অপর নিহত পথচারী নারীর নাম-পরিচয় প্রাথমিকভাবে জানা যায়নি। এ ঘটনায় গুরুতর আহত অপর দুইজনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, এক্সপ্রেসওয়ে হয়ে রাজধানী ঢাকা থেকে শরীয়তপুরীরের অভিমুখে যাচ্ছিলো মাইক্রোবাসটি (ঢাকা মেট্টো-চ ১১-৭১৩৯)। সকাল সাড়ে নয়টার দিকে পদ্মা সেতু উত্তর থানা মোড় এলাকায় পৌঁছালে দ্রুতগতির গাড়িটি হঠাৎ বেপরোয়াভাবে মোরে দাড়িয়ে থাকা পথচারী নারী ও দায়িত্বরত পুলিশ সদস্যসহ আরো দুইজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মৃত্যু হয় ওই নারীর। গুরুতর আহত অবস্থায় পুলিশ সদস্যসহ তিনজনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে মৃত্যু হয় পুলিশ সদস্য মোতালেবের। আহত দুইজন চিকিৎসাধীন রয়েছেন।

পদ্মা সেতু উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, ঘাতক মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। তবে মাইক্রোবাস চালক পালিয়ে গেছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। মরদেই দুইটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে৷

error: দুঃখিত!