১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | ভোর ৫:৪৯
Search
Close this search box.
Search
Close this search box.
পঞ্চসারে জমি নিয়ে দ্বন্দের জেরে গুলিবর্ষণ, ইউপি সদস্য আটক
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৫ মে, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদরের পঞ্চসারে জমি নিয়ে দ্বন্দের জেরে গুলিবর্ষণের ঘটনায় ইউপি সদস্য জাহিদ হাসান ও তার দুই সহযোগীকে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার (১৩ মে) বিকেলে জমি সংক্রান্ত দ্বন্দের জের ধরে ইউপি সদস্য জাহিদ হাসান ও স্থানীয় একটি সন্ত্রাসী গ্রুপের নেতৃত্বে পঞ্চসারের জিয়সতলা গ্রামের মনির হোসেনের বাড়িতে হামলা চালিয়ে গুলিবর্ষণ, ককটেল বিস্ফোরন ও মারধরের ঘটনা ঘটায়।

এ ঘটনায় বুধবার (১৩ মে) রাতেই পুলিশ অভিযান চালিয়ে জাহিদ হাসান ও তার অপর দুই সহযোগী জাহাঙ্গীর ও সাইদুর কে আটক করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বিকেলে মনির হোসেনের বাড়িতে হামলা চালায় ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহিদ হাসান ও তার লোকজন। এ সময় গুলিবর্ষণ ও ককটেল বিস্ফোরন ঘটানো হলে হাসিবুল হাসান শান্ত (২৫), শিমুল তালুকদার( ৩০) ও মনির হোসেনসহ (৪৮) ৫ জন আহত হয়। এ ঘটনার পর দ্বিতীয় দফায় জিয়সতলা গ্রামে ককটেল বিস্ফোরন ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে যুবলীগ নেতার লোকজন।

মনির হোসেন জানান, আমি সরদার পাড়া এলাকার আবুল হোসেনের থেকে ১০ শতাংশ জমি ৩৫ লাখ টাকায় ক্রয় করি। ৫ বছর আগে জমি বায়না দলিল করেছি। পুরো টাকা পরিশোধ করে জমিটি লিখে নেয়ার কথা। কিন্তু হঠাৎ করে বুধবার পঞ্চসার ইউপি সদস্য ও যুবলীগ সভাপতি তার সন্ত্রাসীরা দলবল নিয়ে জমিতে এসে আমার থেকে চাঁদা দাবী করেন। চাঁদা দিতে অস্বীকার করলে এলোপাথারি গুলিবর্ষণ করে ও আমাদের উপর সশস্ত্র হামলা চালায়।

মুন্সিগঞ্জ সদর থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, ইউপি সদস্যসহ বেশ কয়েকজনকে আসামী করে সদর থানায় বিস্ফোরকদ্রব্য আইনে মামলা রুজু করে মনির হোসেনের পরিবার। পরে ইউপি সদস্যসহ ৩ আসামীকে গ্রেফতার করে পুলিশ।

error: দুঃখিত!