১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | রাত ৪:৪৬
Search
Close this search box.
Search
Close this search box.
পঞ্চসারের চেয়ারম্যানের বিরুদ্ধে মামলার পর জীবন নিয়ে শঙ্কার কথা জানালেন বাদী
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৮ ডিসেম্বর, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

গত ২৮ নভেম্বর (রোববার) মুন্সিগঞ্জের পঞ্চসার ইউপি নির্বাচনের দিন টেলিফোন প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলী সিদ্দিকের চাচাতো ভাই রিয়াজুল শেখ নিহতের ঘটনায় সদ্য বিজয়ী চেয়ারম্যান গোলাম মোস্তফার বিরুদ্ধে হত্যা মামলা দায়েরের পর জীবনের নিরাপত্তা নিয়ে সংবাদ সম্মেলনে শঙ্কার কথা জানিয়েছেন মামলার বাদী ও নিহতের পরিবার।

আজ বুধবার (৮ ডিসেম্বর) বেলা দেড়টার দিকে মুন্সিগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে মামলার মুল অভিযুক্ত গোলাম মোস্তফা ও তার স্ত্রী উম্মে সালমা ডালিয়ার বিরুদ্ধে প্রভাব-প্রতিপত্তী ও অব্যাহত হুমকি-ধমকি প্রদর্শনের অভিযোগ করেন তারা।

মামলার বাদী আলী সিদ্দিক অভিযোগ করেন, পুলিশ আসামীদের ধরতে অসহযোগিতা করছে। এর মধ্যেই আসামীরা উচ্চ আদালত থেকে কারসাজি করে জামিন নিয়ে এসে এলাকায় প্রকাশ্যে ঘুড়ে বেড়াচ্ছে এবং হুমকি অব্যাহত রেখেছে।

সংবাদ সম্মেলনে নিহত রিয়াজুল শেখের স্ত্রী বিলকিছ বেগম বলেন, আমার স্বামী হত্যার সুষ্ঠু তদন্ত ও বিচার চাই। কোন অশুভ শক্তি যাতে বিচারকে প্রভাবিত করতে না পারে সেজন্যে সকলের দৃষ্টি আকর্ষণ করছি।

নিহত রিয়াজুল শেখের রিয়াজুল শেখের মেঝ ছেলে মোহাম্মদ জাকির শেখ অভিযোগ করে বলেন, পুলিশ-প্রশাসন এই মামলা প্রক্রিয়ার শুরু থেকে আমাদের অসহযোগিতা করছেন।

রিয়াজুল শেখের ভাতিজা মোহাম্মদ রাসেল শেখ বলেন, আমরা মামলার বাদী হয়েও নিহতের সুরতহাল প্রতিবেদন পাইনি। অথচ প্রধান আসামী ও তার সহযোগীরা আদালতে ভুয়া সুরতহাল পেশ করে জামিন নিয়ে এসেছে।

error: দুঃখিত!