১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | সকাল ১০:১১
Search
Close this search box.
Search
Close this search box.
ঢাকার সমাবেশে মুন্সিগঞ্জ বিএনপির কয়েক হাজার নেতাকর্মীর অংশগ্রহণ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১০ ডিসেম্বর, ২০২২, ডেস্ক রিপোর্ট (আমার বিক্রমপুর)

ঢাকায় বিএনপির বিভাগীয় গণসমাবেশে মুন্সিগঞ্জ বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী মিছিল সহকারে ব্যানার-ফেস্টুন নিয়ে অংশগ্রহণ করেছেন।

আজ শনিবার নির্ধারিত সময়ের আগেই রাজধানী ঢাকার সায়েদাবাদ বাসটার্মিনালের কাছে গোলাপবাগে বিএনপির বিভাগীয় গণসমাবেশে অংশ নিয়েছেন মুন্সিগঞ্জ বিএনপির কয়েক হাজার নেতাকর্মী।

জেলা বিএনপির আহবায়ক আব্দুল হাই অসুস্থতাজনিত কারনে ও সদস্য সচিব কামরুজ্জামান রতন পুলিশ ও শ্রমিক লীগ নেতার দায়ের করা নাশকতার দুই মামলায় জেলে থাকায় তাদের পক্ষে মিছিলে নেতৃত্ব দিতে দেখা যায় আব্দুল হাইয়ের ছোট ভাই সদর উপজেলা বিএনপির আহবায়ক মো. মহিউদ্দিনকে।

ঢাকায় মুন্সিগঞ্জ বিএনপি’র নেতাকর্মীরা। ছবি: সংগৃহীত।

মো. মহিউদ্দিন আমার বিক্রমপুর কে জানান, শত বাঁধা, বিপত্তি, শঙ্কা ও ভয় উপেক্ষা করে মামলা-হামলার মধ্যেও মুন্সিগঞ্জের ৬টি উপজেলা থেকে বিএনপি, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা রাজধানীর গোলাপবাগে বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশ সফল করতে দলে দলে অংশ নিয়েছেন।

তিনি বলেন, জেলার ৬টি উপজেলার অধিকাংশ নেতাকর্মী যারা সমাবেশে যোগ দেয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তারা মূলত গতকালকের আগেই ঢাকায় চলে আসেন। আবার ঢাকায় মুন্সিগঞ্জ জেলার বিএনপির অনেক নেতাকর্মী ব্যবসা-বাণিজ্যের সাথে জড়িত থাকার সুবাদে তারা সেখান থেকেই সমাবেশে অংশ নিয়েছেন।

জ্বালানি তেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি, দলীয় কর্মসূচিতে আসা নেতাকর্মীদের ‘গুলি করে হত্যা’, খালেদা জিয়ার মুক্তির দাবিতে গত ১২ অক্টোবর চট্টগ্রামে সমাবেশের মধ্য দিয়ে বিভাগীয় শহরগুলোতে সমাবেশ শুরু করে বিএনপি। এর আগেই ১০ ডিসেম্বর ঢাকায় সমাবেশের ঘোষণা দেওয়া হয়।

error: দুঃখিত!