১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | দুপুর ২:৫৯
Search
Close this search box.
Search
Close this search box.
টংগিবাড়ীতে আ. লীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপিত
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৩ জুন ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের টংগিবাড়ীতে নানা কর্মসূচিতে আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপিত হয়েছে।

রোববার দুপুর সাড়ে ১১ টার দিকে উপজেলা চত্বর এলাকায় একটি বিপনি-বিতানে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের ব্যানারে ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় ৭৫ পাউন্ডের কেক কাটেন অতিথি ও উপস্থিত নেতাকর্মীরা। পরে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে একটি আনন্দ র্যালী উপজেলা ডাকঘর প্রদক্ষিণ করে পুনরায় একইস্থানে এসে মিলিত হয়। এতে স্থানীয় ৩ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান। সভাপতিত্ব করেন সদ্য ঘোষিত উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মানিক মিয়া বাচ্চু মাঝি৷

এসময় উপস্থিত ছিলেন, সদ্য ঘোষিত কমিটির সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন লিটন মাঝি, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রাব্বানি শান্ত, সহ সভাপতি- জহিরুল ইসলাম খান, জাহানারা বেগম (কালনী, ইদ্রিস খান, অ্যাডভোকেট শহিদ হোসেন ঢালি, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান কাজী সারু, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী আবদুল ওয়াহিদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দিপু মাঝি, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক স্বপন মাঝি, উপজেলা মৎস্যজীবি লীগের সভাপতি মাসুদ সরদার, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ফিরোজ খান, তথ্য ও গবেষণা সম্পাদক ইবনুল মায়াজ টিটু মুন্সী, দপ্তর সম্পাদক মামুনুর রশিদ হালদার, ধর্ম বিষয়ক সম্পাদক বদরুজ্জামান মামুন ঢালী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিজানুর রহমান সরদার মিজান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ডি এম বেলায়েত শাহিন, সাংস্কৃতিক সম্পাদক আনোয়ার হোসেন মনাসহ কমিটির অন্যন্য নেতৃবৃন্দ।

error: দুঃখিত!