২১শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
শুক্রবার | সকাল ৯:২৯
গজারিয়ায় ভোটের আগের দিন ভোট কেন্দ্রে যাওয়ার রাস্তা কেটে দেয়ার অভিযোগ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৪ জানুয়ারি, ২০২২, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ৭ ইউনিয়নে আগামীকাল ভোটগ্রহণ। ইতিমধ্যে শেষ হয়েছে ভোটের প্রচারণা। ভোটকেন্দ্র প্রস্তুুতে চলছে প্রশাসনের তৎপরতা।

এদিকে ভোটের আগের দিন এলাকায় আতঙ্ক ছড়াতে ও প্রশাসনের যাতায়াতে প্রতিবন্ধকতা তৈরি করতে ভোটকেন্দ্রে যাওয়ার সড়ক কেটে দেয়ার অভিযোগ করেছেন ইমামপুর ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মনসুর আহমেদ খান জিন্নাহ।

তার অভিযোগ, গতকাল সোমবার (৩ জানুয়ারি) গভীর রাতে উপজেলার ইমামপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের যষ্ঠীতলা নামক এলাকায় ভোটকেন্দ্রে যাওয়ার একমাত্র সড়কটির বিভিন্ন অংশ কাটা হয়েছে। ভোটকেন্দ্রে প্রশাসনের অবাধঁ যাতায়াতে প্রতিবন্ধকতা তৈরির উদ্দেশ্যে এমন ঘটনা ঘটানো হয়েছে বলে অভিযোগ তার।

স্থানীয়রা জানান, এই ভোট কেন্দ্রে যাওয়ার বিকল্প কোন সড়ক নেই।

ঘোড়া প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মনসুর আহমেদ খান জিন্নাহ আরও অভিযোগ করেন, নৌকা প্রার্থীর সমর্থকরা পরিকল্পিতভাবে ভোটের আগের দিন এলাকায় আতঙ্ক সৃষ্টি করতে চাইছে। তারা অব্যাহতভাবে আমার কর্মীসমর্থকদের উপর হামলা-হুমকি দিয়ে যাচ্ছে। আজ সকালে ৪ নং ওয়ার্ডে আন্ধারমানিক খানবাড়ি এলাকায় আমার সমর্থক ইব্রহিম খাঁন (৩৫) এর বাড়িতে গিয়ে তার উপর হামলা করে তাকে গুরুতর জখম করা হয়েছে। সে বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রইছ উদ্দিন জানান, ভোটকেন্দ্রে যাওয়ার সড়ক কাটার বিষয়টি আমি শুনেছি। এ বিষয়ে ব্যবস্থা নেয়া হচ্ছে। হামলার বিষয়ে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

error: দুঃখিত!