৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার | রাত ২:৩০
ঈদের দিন কালভার্ট উদ্বোধনে জেলা প্রশাসক
খবরটি শেয়ার করুন:
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on whatsapp
Share on email

মুন্সিগঞ্জ, ২২ জুলাই, ২০২১, শ্রীনগর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের শ্রীনগরে নবনির্মিত একটি কালভার্ট উদ্বোধন করেছেন মুন্সিগঞ্জ জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল।

গতকাল ঈদের দিন বুধবার (২১ জুলাই) বিকাল ৫ টার দিকে উপজেলার বাঘড়া ইউনিয়নের মধ্য বাঘড়ার তালুকদার বাড়ির সামনে খালের ওপর নির্মিত কালভার্টটির শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি কাজী নাহিদ রসুল।

এর আগে দুপুরে জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল উপজেলার রাঢ়িখাল এলাকায় সরকারি শিশু পরিবার ও ভাগ্যকুলে উপস্থিত শিশুদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

এছাড়াও বিকালে ভাগ্যকুল ও বাঘড়ায় মুজিব শতবর্ষ উপলক্ষ্যে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় “ক” শ্রেণির গৃহহীন ও ভূমিহীনদের জন্য নির্মাণাধীন ঘর পরিদর্শন এবং নির্মিত ঘরে বসবাসরত উপকারভোগীদের সাথে মতবিনিময় ও ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় উপস্থিত ছিলেন মুন্সিগহ্জ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শিলু রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) স্নেহাশিস দাস, শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কেয়া দেবনাথ, পিআইও অফিসার আশেকুর রহমান, বাঘড়া ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, ভাগ্যকুল ইউপি চেয়ারম্যান কাজী মনোয়ার হোসেন শাহাদাত, রাঢ়িখাল ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক খান বারী, স্থানীয় ইউপি সদস্য মো. আক্কাশ শেখ, দেলোয়ার হোসেন, আনোয়ার হোসেন প্রমুখ।

error: দুঃখিত!