১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | রাত ৪:১৪
Search
Close this search box.
Search
Close this search box.
ইউপি নির্বাচন: লৌহজংয়ে ১০ ইউনিয়নে নৌকা চাইছেন ৬৮ জন
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৮ অক্টোবর, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

ঘোষিত হতে যাওয়া মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার ১০টি ইউনিয়ন থেকে নৌকা চেয়ে জেলা আওয়ামী লীগের কাছে আবেদন করেছেন ৬৮ জন।

গতকাল রোববার (১৭ অক্টোবর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত সরকারি লৌহজং বিশ্ববিদ্যালয় কলেজের বঙ্গবন্ধু কর্ণারে এ আবেদন পত্র কার্যক্রম চলে।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ মহিউদ্দিন, সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ লুৎফর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সোহানা তাহমিনা, লৌহজং উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ওসমান গণি তালুকদার, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ শিকদার প্রমুখ।

সূত্রে জানা যায়, উপজেলার মেদিনীমণ্ডল ইউনিয়ন থেকে ৪ জন, কুমারভোগ ইউনিয়ন থেকে ৭ জন, হলদিয়া ইউনিয়ন থেকে ৯ জন, কনকসার ইউনিয়ন থেকে ১০ জন, লৌহজং-তেউটিয়া ইউনিয়ন থেকে ১২ জন, বেজগাঁও ইউনিয়ন থেকে ৯ জন, বৌলতলী ইউনিয়ন থেকে  ১১ জন, গাওদিয়া ইউনিয়ন থেকে ৬ জন, খিদিরপাড়া ইউনিয়ন থেকে ৭ জন ও কলমা ইউনিয়ন থেকে ৩ জন দলীয় প্রতীক পাওয়ার জন্য আবেদন পত্র জমা দিয়েছেন।

আবেদন দিলেন যারা

কনকসার ইউনিয়ন থেকে আবেদন জমা দেন- ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আবুল কালাম আজাদ, লৌহজং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো.মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক মো. রুহুল আমিন, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. মুনির হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. বিদ্যুৎ আলম, সাবেক লৌহজং উপজেলা ছাত্রলীগের নেতা বিল্লাল হোসেন, ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক কাউসার ঢালী, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আইন সম্পাদক মইনুল আলম।

হলদিয়া ইউনিয়ন থেকে আবেদন জমা দেন- ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মো. মোজাম্মেল হক, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মো. মর্তুজা খাঁন, স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আক্তার হোসেন খাঁন লাবু, ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মাহাবুব তালুকদার, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য শামিম ফরাজি, ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর আহম্মেদ জনি, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফারুক, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক ত্রাণ সম্পাদক শেখ মো. নূর হোসেন।

বেজগাঁও ইউনিয়ন থেকে আবেদন জমা দেন- হাজী মো. আমির হোসেন, মো. ফারুক ইকবাল ভূইয়া, ইলিয়াস আহমেদ মোল্লা, মো. খোরশেদ আলম, মো. নাছির তালুকদার, মো. সত্তর খান, তরিকুল ইসলাম মল্লিক, মো. সাইফুল ইসলাম, শারমীন আক্তার, মো. সাগর বেপারী।

তেউটিয়া ইউনিয়ন থেকে আবেদন জমা দেন- মো. রফিকুল ইসলাম, মো. মামুন বেপারী, মো. রফিকুল ইসলাম খান, মো. মিজানুর রহমান মোল্লা, শফিকুল ইসলাম মাদবর, মো, দিদার মোল্লা, মোহাম্মদ বাবুল শেখ, মো, আজিম শেখ, মো. মতিউর রহমান, আবু নাছের রতন।

কলমা ইউনিয়ন থেকে আবেদন জমা দেন- মোহাম্মদ আব্দুল মোতালেব শেখ, আমিনুল ইসলাম ফকির, মো, কামরুজ্জামান।

খিদিরপাড়া ইউনিয়ন থেকে আবেদন জমা দেন- মোহাম্মদ আনোয়ার হোসেন, আবুল কালাম আজাদ, হাজী মো. আক্তারুজ্জামান মোল্লা, মো. আওলাদ হোসনে, রাজু করিম, মো. শাহনেওয়াজ মৃধা, আব্দুল আউয়াল।

বৌলতলী ইউনিয়ন থেকে আবেদন জামা দেন- আঃ মালেক সিকদার, মো. তোফাজ্জল হোসেন, মো. ফয়সাল সিকদার, আহাম্মদ বেপারী, মো. আওলাদ হোসেন, মো. জয়নাল আবেদীন, মো. মোস্তফা কামাল, বাদশা আলম খান, শেখ লেলিন, মো. রুহুল আমিন হাওলাদার, মো. ফারুক মিয়া।

গাঁওদিয়া ইউনিয়ন থেকে আবেদন জমা দেন- আলহাজ্ব এইচ এম আজিজুর রহমান, মো. আলমগীর কবীর খান, মো. দেলোয়ার হোসেন ধনু সিকদান, এস এম জয়নাল আবেদীন, মো. শহীদুল ইসলাম ফকির, শেখ আয়নাল হাসান।

কুমারভোগ ইউনিয়ন থেকে আবেদন জমা দেন- লুৎফর রহমান তালুকদার, মো. সেলিম দেওয়ান, খান নজরুল ইসলাম হান্নান, ফেরদৌস তালুকদার, মো. মতি মাদবর, আব্দুল মজিদ হাওলাদার।

মেদিনী মন্ডল ইউনিয়ন থেকে আবেদন জমা দেন- মো. আশরাফ হোসেন, মো. রাশেদুল হক মুন্না, মো. মাজহারুল ইসলাম, মো. হামিদুল ইসলাম চাউল।

ইউনিয়ন নির্বাচনের জন্য দ্বিতীয় ও তৃৃৃতীয় ধাপে নির্বাচনের তফসিল ঘোষণা হয়েছে। চতুর্থ ধাপ নির্বাচনে লৌহজং উপজেলার ১০টি ইউনিয়নে নির্বাচনের তফসিল ঘোষনার কথা রয়েছে।

error: দুঃখিত!