১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | ভোর ৫:১০
Search
Close this search box.
Search
Close this search box.
‘আম-ছালা দুটোই গেল’ মঞ্জু শেখ ফারুকের
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৯ এপ্রিল ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের টংগিবাড়ী উপজেলার আড়িয়ল ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় দল থেকে বহিস্কার হন ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মঞ্জু শেখ ফারুক। কিন্তু, নির্বাচনে তিনি বিজয়ী হতে না পারায় এখন তার ‘আম-ছালা দুটোই গেছে’- এমন মন্তব্য করেছেন স্থানীয়রা।

জানা যায়, দলীয় নির্দেশনা অমান্য করে ওই নির্বাচনে প্রার্থী হওয়ায় গেল গেল ২৩ এপ্রিল মঞ্জু শেখ ফারুককে বিএনপির প্রাথমিক সদস্যপদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়।

এরপরও মোটরসাইকেল প্রতীক নিয়ে তিনি নির্বাচনে অংশ নেন। রোববার নির্বাচনে ভোটগ্রহণ শেষে ফলাফলে দেখা যায় তিনি বিজয়ী হতে পারেননি। এখানে বিজয়ী হন সাবেক চেয়ারম্যান প্রয়াত কাদির হাওলাদারের পুত্র দুলাল হাওলাদার।

নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, এই নির্বাচনে আনারস প্রতীকের বিজয়ী প্রার্থী দুলাল হাওলাদার ভোট পান ৪ হাজার ৩২১ টি, তার নিকটতম প্রতিদ্বন্দী মোটরসাইকেল প্রতীক নিয়ে মঞ্জু শেখ ফারুক পান ৩ হাজার ৩৯১ ভোট।

এছাড়া অটো রিকশা প্রতীক নিয়ে মিজানুর রহমান পেয়েছেন ১ হাজার ২৯২ ভোট, ঘোড়া প্রতীক নিয়ে মিরাজ হোসেন সরদার পান ৪৯৪ ভোট, টেবিল ফ্যান প্রতীক নিয়ে মো. নূর হোসেন পেয়েছেন ৭ ভোট এবং চশমা প্রতীকের প্রার্থী সাজেদা লাকী পান ৬ টি ভোট।

জানা যায়, এই নির্বাচনে মোট ভোটার ছিলেন ১৪ হাজার ৯৩৯ জন। ৯ টি ভোটকেন্দ্রে সর্বমোট ভোট পড়েছে ৯ হাজার ৫১১ টি। বাতিল হয় ৯২ টি ভোট।

error: দুঃখিত!