২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
শুক্রবার | বিকাল ৩:৫৫
আবারও বিয়ে করলেন রুপার্ট মারডক
খবরটি শেয়ার করুন:

মিডিয়া মুঘল হিসেবে পরিচিতি পাওয়া রুপার্ট মারডক অভিনেত্রী-মডেল জেরি হলকে বিয়ে করেছেন।

বিবিসি বলছে, যুক্তরাজ্যের ‘দি টাইমস’ ও ‘দি সান’ সংবাদপত্রসহ টেলিভিশন ও বিনোদন বিষয়ক বিভিন্ন প্রতিষ্ঠানের মালিক ৮৪ বছর বয়সী মারডকের এটি চতুর্থ বিয়ে।

লন্ডনের স্পেনসার হাউজে তাদের বিয়ে অনুষ্ঠিত হয়।

তবে তার নতুন স্ত্রী ৫৯ বছর বয়সী সাবেক মার্কিন মডেল জেরি হলের এটাই প্রথম বিয়ে।

অবশ্য এরআগে পপ তারকা রোলিং স্টোন ব্যান্ডের মিক জ্যাগারের সাথে তার বিয়ের কথা শোনা গেলেও তার আইনি বৈধতা নিয়ে প্রশ্ন রয়েছে।

অবশ্য শনিবার লন্ডনে পত্রিকা অফিসের জন্য বিখ্যাত ফ্লিট স্ট্রিটের সেন্ট ব্রাইডস চার্চে আরেক দফা বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। সেখানে নববধূর পাশে থাকবেন মারডকের ছয় মেয়ে।

ক্যালিফোর্নিয়ায় বেভারলি হিলসে ভ্যানিটি ফেয়ার অস্কার পার্টিতে রুপার্ট মারডক ও জেরি হল। ছবিটি ২০১৬ সালের ২৮ ফেব্রুয়ারি তোলা হয়। ছবি: রয়টার্স

অস্ট্রেলিয়ায় জন্মগ্রহণকারী মারডক বিয়ের অনুভূতি প্রকাশ করতে ট্যুইটারে লিখেছেন, তিনি পৃথিবীর সবচে সৌভাগ্যবান ও সুখী মানুষ।

২০১৩ সালে তৃতীয় স্ত্রী ওয়েনডি ডেঙ-এর সঙ্গে মারডকের বিচ্ছেদ হয়।

গেল গ্রীষ্ম থেকে জেরি হলের সঙ্গে মারডকের সম্পর্কের কথা শোনা যায়।

তাদেরকে গেল অক্টোবরে লন্ডনে রাগবি বিশ্বকাপে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের মধ্যকার ফাইনাল ম্যাচে একসঙ্গে প্রথম দেখা যায়।

বিশ্বের পাঁচটি দেশে মারডক ও তার পরিবার ১২০টি সংবাদপত্র নিয়ন্ত্রণ করে। এ ছাড়া মার্কিন কেবল টিভি চ্যানেল ফক্স-এর মালিক তিনি।

বিশ্বের ৭৭তম শীর্ষ ধনী ব্যক্তি রুপার্ট মারডকের যুক্তরাষ্ট্রের নাগরিকত্বও রয়েছে। ফোর্বস ম্যাগাজিনের হিসাব অনুযায়ী এই মিডিয়া টাইকুনের সম্পদের পরিমাণ ৭৭০ কোটি পাউন্ড।

বিখ্যাত চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান টুয়েন্টিয়েথ সেঞ্চুরি ফক্স-এর দুই নির্বাহী চেয়ারম্যানও মারডক এবং তার ছেলে ল্যাকলান।

error: দুঃখিত!