১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
রবিবার | রাত ৩:২৩
আজিজুলকে আত্মসমর্পণের নির্দেশ হাইকোর্টের, এলাকায় মহড়া
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৫ আগস্ট, ২০২২, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

নারায়ণগঞ্জে বিপুল পরিমাণ বিদেশী মদ উদ্ধারের ঘটনায় মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার ষোলঘর ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল ইসলাম ও তার ছেলেকে ৪ সপ্তাহের মধ্যে নিম্ন আদালতে আত্মসমর্পণ করতে বলেছে হাইকোর্ট।

গতকাল বৃহস্পতিবার বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো.বশির উল্লাহর হাইকোর্ট বেঞ্চ আজিজুল ইসলামের পিটিশনের শুনানিতে এই নির্দেশ দেন। আদালতে আবেদনের পক্ষে ছিলেন আইনজীবী রুহুল কুদ্দুস কাজল। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল সারওয়ার হোসেন বাপ্পী।

গতকাল হাইকোর্টের এই নির্দেশের পর বিকেল সাড়ে ৪টার দিকে তার এলাকা ষোলঘরে গাড়িবহর নিয়ে মহড়া দেন আজিজুল ইসলাম। এসময় তিনি নিজ বাড়িতে গিয়ে উপস্থিত স্থানীয়দের মাঝে বক্তব্য দেন। এসময় তার গলায় ফুলের মালা ঝুলছিলো। পুরো বক্তব্যটি তার ফেসবুক পেজ থেকে লাইভ করা হয়।

আজিজুল নিজেকে মদ উদ্ধারের ঘটনায় নির্দোষ দাবি করে বলেন, আমি শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের হাল ধরতে চেয়েছিলাম। তাই একটি মহল আমার বিরুদ্ধে চক্রান্ত করেছে।

এসময় আজিজুল উপস্থিত লোকজনের উদ্দেশ্যে জানান, হাইকোর্ট তাকে জামিন দিয়েছে।

গত ২৩ জুলাই নারায়ণগঞ্জের সোনারগাঁয় এলাকা থেকে কনটেইনার ভর্তি আমদানি করা প্রায় ৩৭ কোটি টাকা মূল্যের প্রায় ৩৭ হাজার বোতল বিদেশি মদ জব্দ করে র‌্যাব-১১।

এ ঘটনায় র‌্যাব-১১–এর উপ-পরিচালক শাহাদাত হোসেন বাদী হয়ে ইউপি চেয়ারম্যান মো. আজিজুল ইসলাম ও তার দুই ছেলে আশিক-আহাদসহ ১১ জনকে আসামি করে সোনারগাঁও থানায় মামলা করেন।

মামলায় আসামিরা হলেন মো. নাজমুল মোল্লা (২৩), সাইফুল ইসলাম (৩৪), মো. আজিজুল ইসলাম (৫৭), মিজানুর রহমান আশিক (২৪), আব্দুল আহাদ (২২), জাফর আহমেদ (৩৫), শামীম (৩২), রায়হান (৩৫), দুবাই প্রবাসী অজ্ঞাত, দিপু (২৮) এবং বাদশা (৩২)।

error: দুঃখিত!