১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | সকাল ১০:৪৬
Search
Close this search box.
Search
Close this search box.
আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ, আদালতে গিয়ে ক্ষমা চাইলেন বিপ্লব
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৬ ডিসেম্বর ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে মুন্সিগঞ্জ-৩ আসনের নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যানের নির্দেশের প্রেক্ষিতে আদালতে হাজির হয়ে ক্ষমা চেয়েছেন মুন্সিগঞ্জ ৩ আসনে কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ফয়সাল বিপ্লব।

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান যুগ্ম জেলা ও দায়রা জজ আদালত-২ এর বিচারক ফাহমিদা খাতুনের আদালতে উপস্থিত হয়ে লিখিত ব্যাখা দেন বিপ্লব।

পরে জানতে চাইলে গণমাধ্যমকর্মীদের ফয়সাল বিপ্লব বলেন, আচরণবিধি ভঙ্গের কারণে আমি আদালতের কাছে ক্ষমা চেয়েছি। সেটা ভঙ্গ হোক বা না হোক। এবং ভবিষ্যতেও কোন আচরণবিধি লঙ্ঘন ঘটবে না ।

এদিকে ফয়সাল বিপ্লবের লিখিত ব্যাখ্যার প্রেক্ষিতে আদেশ পরর্বতীতে জানানো হবে মর্মে সিদ্ধান্ত জানান মুন্সিগঞ্জ ৩ নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ফাহমিদা খাতুন।

সূত্রে জানা যায়, সদর উপজেলার মোল্লাকান্দিতে নৌকা প্রতীকের নির্বাচনী ক্যাম্প ভাঙচুর, গজারিয়ার ভবেরচর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুর ও স্থানীয় সরকারি সেবামূলক প্রতিষ্ঠান মুন্সিগঞ্জ পৌরসভাকে নির্বাচনী প্রচার কেন্দ্র বানিয়ে সেখান থেকে পোস্টার, হ্যান্ডবিল বিতরণ এবং সার্বক্ষনিক নির্বাচনী কর্মকান্ড পরিচালনার অভিযোগে গতকাল সোমবার বিপ্লবকে শোকজ করে নির্বাচনী অনুসন্ধান কমিটি।

মুন্সিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মাহমুদ বাবু , ছাত্রলীগ কর্মী এস এম কিবরিয়া এবং নৌকা প্রতীকের সমর্থক শাহ আলম পৃথকভাবে ৩টি লিখিত অভিযোগ করেন।

error: দুঃখিত!