৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | দুপুর ১:৩৫
Search
Close this search box.
Search
Close this search box.
অপু বিশ্বাসকে কোলে তুলতে গিয়ে ফেলে দিলেন নায়ক নিরব
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১২ মার্চ, ২০২৩, আরাফাত রায়হান সাকিব (আমার বিক্রমপুর)

গতকাল মুন্সিগঞ্জের সিরাজদিখানে পারফর্ম্যান্স করতে গিয়ে গানের শেষভাগে অপু বিশ্বাসকে কোলে তুলে নিতে গিয়ে মঞ্চে ফেলে দেন সহ-অভিনেতা চিত্রনায়ক নিরব।

‘বিয়াইনসাব আপনার জন্য ঢাকা থেকে ডিজে আনসি’ গানের সঙ্গে নাচছিলেন নায়িকা অপু বিশ্বাস ও নায়ক নিরব। নাচের শেষ অংশে অপুকে কোলে তোলার চেষ্টা করেন নিরব। কিন্তু এতেই ঘটে ঝামেলা। অপুকে কোলে নিতে গিয়ে মঞ্চের ওপর ফেলে দেন। নিরব নিজেও পড়ে যান।

শনিবার সন্ধ্যায় মুন্সিগঞ্জ-বিক্রমপুর সমিতির ৭৫ বছর পূর্তি উদযাপন উপলক্ষে মুন্সিগঞ্জের সিরাজদিখানের একটি অভিজাত রিসোর্টে একটি অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় উপস্থিত দর্শকরা অপ্রস্তুত হয়ে পড়েন।

তবে ঘটনা সামলে নিতে মঞ্চের পাশ থেকে একজন এগিয়ে আসেন, তার সহযোগিতায় নিজেকে সামলে নিয়ে বাকি পারফরম্যান্স শেষ করেন অপু বিশ্বাস।

এর পরে পড়ে যাওয়ার সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার না করার জন্য অনুরোধ করেন অপু বিশ্বাস। তবে ‘আমার বিক্রমপুর’ ঐ সময় লাইভে থাকায় পুরো ঘটনাটি রেকর্ড হয়ে যায়।

পারফরম্যান্স শেষে অপু বিশ্বাস দর্শকদের উদ্দেশ্যে বলেন, ‘আমি একজন চিত্রনায়িকা ও আপনাদের বোন হিসেবে অনুরোধ করব, যেহেতু স্টেজে পারফর্ম করতে গিয়ে স্কার্টের কারণে দুজনই পড়ে গেছি। আমাদের একটি অবস্থান রয়েছে, ভালোবাসার মানুষ আছে। আমি বিনীত অনুরোধ করব, এই জায়গার ভিডিও কেউ ছাড়বেন না।’

নায়ক নিরবও দর্শকদের উদ্দেশ্যে বলেন, ‘আমরা আসলে ভালোর চেয়ে খারাপটি দেখতে চাই, দেখাতে চাই। নতুন কিছু বলতে চাই না, পাগলকে সাঁকো নাড়াতে না করলে পাগল আরো বেশি করে। আপনারা অনেক বিবেকবান, বিষয়টি বোঝেন।’

 

error: দুঃখিত!