৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | বিকাল ৩:০৪
Search
Close this search box.
Search
Close this search box.
অনুমতি ছাড়াই বিদেশ গেছেন মুন্সিগঞ্জ বেতকার চেয়ারম্যান রিগ্যান শিকদার!
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৭ সেপ্টেম্বর ২০২৩, নাজির হোসেন (আমার বিক্রমপুর)

নিয়ম ভেঙে সংশ্লিষ্টদের কাছ থেকে অনুমতি ছাড়াই বিদেশ গমন করেছেন মুন্সিগঞ্জের টংগিবাড়ী উপজেলার বেতকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রোকনুজ্জামান শিকদার রিগ্যান।

দায়িত্বশীল সূ্ত্রে জানা গেছে, বর্তমান তিনি চীনে অবস্হান করছেন।

সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতি না নিয়ে ইউপি চেয়ারম্যান বিদেশ গমনে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছেন ইউনিয়নটির সাবেক চেয়ারম্যান শওকত আলী খান মুক্তার।

গত ৩০ আগষ্ট সাবেক ইউপি চেয়ারম্যান ওই অভিযাগ করেন।

বর্তমানে ইউনিয়নজুড়ে চেয়ারম্যান রোকনুজ্জামান শিকদার রিগ্যানকে ঘিরে ব্যাপক আলোচনা-সমালোচনা চলছে। তার বিরুদ্ধে ইউনিয়ন যুবলীগের সভাপতি আশরাফ হোসেন বাদলের দায়েরকৃত একটি মামলা চলমান থাকায় আলোচনা আরও বেশি।

সাবেক চেয়ারম্যান শওকত আলী খানের লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, বর্তমান চেয়ারম্যান রোকনুজ্জামান শিকদার রিগ্যান বেতকা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ইউসুফ শিকদারের ছেলে ও উপজেলা যুবদলের সদস্য সচিব। গত ২৮ আগষ্ট অনুমতি না নিয়ে চীনের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন বর্তমান ইউপি চেয়ারম্যান রোকনুজ্জামান শিকদার রিগ্যান। তার দাবি, এরপর থেকে তাকে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নাগরিকরা পাননি। গতকাল বুধবার পর্যন্ত তিনি চীনেই অবস্হান করছেন। বিদেশ গমনে তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছ থেকে অনুমতি নেননি।

এ বিষয়ে জানতে ইউপি চেয়ারম্যান রোকনুজ্জামান রিগ্যানের মোবাইল ফোন নাম্বারে কল করলে তা বন্ধ পাওয়া গেছে। ফলে, তার কাছ থেকে কোন ব্যাখ্যা আপাতত পাওয়া যায়নি।

টংগিবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মু. রাশেদুজ্জামান বলেন, বিষয়টি আমি দেখবো।

উল্লেখ্য, কোনো জনপ্রতিনিধি দেশের বাইরে গেলে নিয়মানুযায়ী যথাযথ কর্তৃপক্ষ অর্থাৎ বিভাগীয় কমিশনারের কাছ থেকে অনুমতি নিতে হবে।

error: দুঃখিত!