১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | দুপুর ২:৪৯
Search
Close this search box.
Search
Close this search box.
শ্রীনগরে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার কোলাপাড়া ইউনিয়নের নাওপাড়া গ্রামের তৃতীয় শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে গলা টিপে হত্যার চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সরেজমিনে ও এলাকাবাসি সুত্রে জানা গেছে, গতকাল ২৭ নভেম্বর সোমবার বিকেল আনুমানিক ৫ টার দিকে স্কুল ছাত্রীর মা রিনা বেগম পাশের বাড়িতে ঝিয়ের কাজ করতে যান। এ সময় ওই এলাকার প্রভাবশালী মোস্তফা সিকদারের ছেলে মোঃ রাইদ ঘরের ভিতর প্রবেশ করে। ওই ছাত্রীকে যৌন উত্তেজক করার জন্য মোবাইলে অশ্লিন ভিডিও দেখায়। ভিডিওটি দেখতে না চাইলে, রাইদ ছাত্রীকে প্রথমে ২শত টাকা তার হাতে দেন, তাতে মেয়েটি চিৎকার শুরু করেন, পরে ১ হাজার টাকার প্রলোভন দেখায়। এতেও রাজি না হওয়ায় বখাটে রাইদ ধর্ষণের চেষ্টা করে।

ছাত্রী ধস্তা-ধস্তি করে ঘর থেকে ছুটে চিৎকার দিতে গেলে রাইদ ঐ ছাত্রীর গলা চেপে ধরে। এ ঘটনা কাউকে না বলার জন্য হুমকি দেয়। ছাত্রী কোন রকম প্রাণ বাচিয়ে আর্ত চিৎকার দিলে আশ-পাশের লোকজন ছুটে আসলে বখাটে পালিয়ে যায়। ছাত্রীর মা পার্শবর্তী বাড়ি থেকে ঝিয়ের কাজ শেষে বাড়িতে ফিরে এলে মেয়েটি তার মাকে ঘটনাটি খুলে বলে।

পরবর্তীতে বখাটের বাবা গোলাম মোস্তফা, ওই মেয়েটির মাসহ তার পরিবারকে এ ঘটনা কাউকে না বলার জন্য হুমকি দেন। এ দিকে মঙ্গলবার সাড়ে ১১ টার দিকে ধর্ষণ চেষ্টা ঐ ছাত্রী সম্পর্কে সাংবাদিকরা তথ্য সংগ্রহ করে ফেরার পথে, বখাটে রাইদের বাবা গোলাম মোস্তফা, গোলাম রসুল ও স্কুল শিক্ষক মফিদুল ও রাজনসহ প্রায় ৮/১০ জনের একটি সংঘবদ্ধ দল সাংবাদিকদের পথ অবরুদ্ধ করে তাদের নানা অকথ্য ভাষায় গালি-গালাজ করে।

এক পর্যায়ে সাংবাদিক সুমন হোসেন শাওন ও জাকির লস্করকে শরীরে ধাক্কা দিলে হাতের ক্যামেরাসহ তারা মাটিতে পড়ে যান। সাংবাদিকদের অবরুদ্ধ ও ভূক্তভোগী স্কুল ছাত্রীর পরিবারকে থানায় মামলা না করার জন্য ভয়-ভীতিসহ বাধা প্রদানের খবর পেয়ে শ্রীনগর প্রেস ক্লাবের অন্যান্য সাংবাদিকেরা সাথে সাথে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ এস এম আলমগীর হোসেনকে জানালে তিনি সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠায়।

পুলিশ ঘটনাস্থলে পৌছে ভূক্তভোগী স্কুল ছাত্রীসহ তার মাকে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে অসহায় স্কুলছাত্রীর মা রিনা বেগম বাদী হয়ে শ্রীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এদিকে সাংবাদিকদের উপর হামলার ঘটনায় শ্রীনগর প্রেস ক্লাবের সভাপতি মেঃ শাজাহান খান হামলাকারীদের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

এ ব্যপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ এস এম আলমগীর হোসেন জানান, অভিযোগ হয়েছে, ব্যবস্থা নেওয়া হবে।

error: দুঃখিত!