২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | বিকাল ৫:৫৭
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জ আ.লীগ সভাপতিকে নিয়ে অপ-প্রচারের প্রতিবাদে টংগিবাড়ীতে বিক্ষোভ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ ১৩ নভেম্বর, ২০১৯, টংগিবাড়ী প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যন মোহাম্মদ মহিউদ্দিনের বিরুদ্ধে ‘মিথ্যাচার, ষড়যন্ত্র ও ভিত্তিহীন মানববন্ধনের প্রতিবাদে’ মুন্সিগঞ্জের টংগিবাড়ীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১২নভেম্বর) বিকালে টংগিবাড়ী উপজেলার কে-শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে আলদী বাজারে প্রথমে মানববন্ধন ও পরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিকাল ৪থেকে ৫টা পর্যন্ত মানববন্ধনে অংশ নেয় ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগের কয়েক শতাধিক নেতাকর্মী।

মানববন্ধনকরীরা বলেন, মোহাম্মদ মহিউদ্দিনের নেতৃত্বে মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগ সুংগঠিত রয়েছে। বিএনপি-জামায়াত পন্থী একটি মহল তার বিরুদ্ধে অপ-প্রচার করে মূলত জেলা আওয়ামী লীগের দূর্নাম করার অপচেষ্টা করে যাচ্ছে। জেলার তৃনমূল সহ সর্ব পর্যায়ের নেতাকমীরা এর তীব্র নিন্দা জানায়।

এছাড়াও অপ-প্রচারকারীদের অতিদ্রুত সনাক্ত করে আইনের আওতায় আনার দাবী জানান মানববন্ধন কারীরা।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহ আলম মাদবরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ হালদারের পরিচালনায় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য আনিছুর রহমান , উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মজিবুর রহমান, সাবেক ছাত্রনেতা মেহেদী হাসান, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কবির লাকুরিয়া, ছাত্রলীগের সভাপতি আলম সরদার, সাধারণ সম্পাদক জনি হালদার, শ্রমিক লীগের সভাপতি সানায়োর হোসেন সরদার , ৯নং ওয়ার্ড আ’লীগ সভাপতি  ফজলুল হক, আব্দুল হালিম মাষ্টার, মোজাম্মেল হোসেন, দেলোয়ার হোসেন, মোঃইউসুফ বেপারী, রিপন বেপারী, আওলাদ হোসেন , তোফাজ্জল হোসেন, আলী হোসেন শিকদার, সাধারণ সম্পাদক ছমিদ গাজী, কবির শেখ, আবুু বক্কর, মোঃশরীফ হোসেন, কুলসুম বেগম, হাসান শৈয়াল, আনোয়ার ইসলাম খোকন, বাচ্চু শেখ, মজিবুর রহমান খান প্রমুখ।

error: দুঃখিত!