২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | ভোর ৫:২৮
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে গরু চোর সন্দেহে ৩ নারীসহ ৬ জনকে গণপিটুনি
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৬ মে, ২০২১, সিরাজদিখান প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের সিরাজদিখানে গরু চোর সন্দেহ করে এলাকাবাসী ৩ নারীসহ ৬ জনকে গণপিটুনি দিলে ৬ জনই আহত হয়। এর মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

আজ বৃহস্পতিবার (৬ মে) দুপুরে উপজেলার বাসাইল ইউনিয়নের সিংগারডাক এলাকায় এ ঘটনা ঘটে ।

গণপিটুনিতে আহতরা হলেন, শরিয়তপুর জেলার নড়িয়া থানার ডৈরশ্বর গ্রামের আলী মোহাম্মদ মিয়ার পুত্র ইমন মিয়া (১৮), ময়মনসিংহ জেলার রাগাই ছোটি গ্রামের রফিক মিয়ার পুত্র নয়ন মিয়া (১৮), একই এলাকার রফিক মিয়ার স্ত্রী নারগিস (৩০), বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার আবুল কালামের স্ত্রী জেসমিন (৪৫), ঢাকার যাত্রাবাড়ী এলাকার লোকমান মিয়ার পুত্র জনি (৩৪), কুমিল্লা জেলার দাউদকান্দি থানার মমিন মিয়ার স্ত্রী বেবি (৪৫)। এদের মধ্যে জনি ও নার্গিসের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে আর বাকী ৪ জন উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে ।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.আঞ্জুমান আরা জানান, আমার এখানে ৬ জন আসছিলো ৪ জন ভর্তি আছে আর দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ার কারনে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ।

সিরাজদিখান থানার ওসি বোরহান উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ আহতদের উদ্ধার করে এবং মুমুর্ষ অবস্থায় ২ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপতালে পাঠায়। বাকী আহত ৪ জনকে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তারা সুস্থ্য হলে জানা যাবে তারা গরু চোর কিনা।

error: দুঃখিত!