২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
শুক্রবার | ভোর ৫:০৬
Search
Close this search box.
Search
Close this search box.
গ্রেনেড হামলার ১৭তম বার্ষিকী উপলক্ষে মুন্সিগঞ্জে দোয়া ও আলোচনা সভা
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২২ আগস্ট, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামী লীগের সমাবেশে গ্রেনেড হামলার ১৭তম বার্ষিকী উপলক্ষে মুন্সিগঞ্জে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার (২১আগস্ট) সন্ধ্যায় মুন্সিগঞ্জ শহরের কালী মন্দির এলাকায় মুন্সিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ ও যুব মহিলা লীগের আয়োজনে এই আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস।

এসময় ২১ আগস্ট আওয়ামী লীগের সমাবেশে গ্রেনেড হামলায় নিহত ও আহতদের স্মরণে এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ জেলা কৃষক লীগের সভাপতি মহসিন মাখন, মুন্সিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মাহমুদ বাবু, জেলা যুব মহিলা লীগের আহবায়ক মোরশেদা বেগম লিপী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট গোলাম মাওলা তপন, জাতীয় শ্রমিক শিল্পায়ন আঞ্চলিক শাখার সভাপতি আবুল কাশেম, মিরকাদিম পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র রহিম বাদশা, ২ নং ওয়ার্ড কাউন্সিলর আওলাদ হোসেন, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ আইন বিষয়ক সম্পাদক আপন দাস, ইউপি সদস্য জাহিদ হাসান, প্রমুখ।

error: দুঃখিত!