১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | দুপুর ২:৫৭
Search
Close this search box.
Search
Close this search box.
সিরাজদিখানে সামছুল হক কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৪ জানুয়ারি, ২০২১, সিরাজদিখান প্রতিনিধি (আমার বিক্রমপুর)

বাংলাদেশ সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয়ের সাবেক উপসচিব ও মুক্তিযোদ্ধা মো. সামছুল হক আর নেই।

আজ সোমবার সকাল ৮ টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান।

এর আগে, আজ সকাল ৬ টায় ঢাকার ইন্দিরা রোডের তাঁর বাসায় অসুস্থ হয়ে পড়লে স্বজনরা স্কয়ার হাসপতালে নিয়ে যায়। সেখানে নেওয়ার পর চিকিৎসকরা জানান তিনি আগেই মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

সামছুল হক মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার বাসাইল ইউনিয়নের চরবিশ্বনাথ গ্রামে জন্ম গ্রহণ করেন। তিনি সিরাজদিখানের রশুনিয়া উচ্চ বিদ্যালয়েয়ের প্রধান শিক্ষকও ছিলেন। সর্বশেষ স্বাস্থ্য মন্ত্রনণালয়েরে উপসচিব হয়ে অবসরে যান তিনি।

বিকাল সাড়ে ৪টায় উপজেলার চরবিশ্বনাথ গ্রামের বাইতুননুর জামে মসজিদে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে রাষ্টীয় মর্যাদায় দাফন করা হয়।

এর আগে সিরাজদিখান উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দ ফয়েজুল ইসলাম, সিরাজদিখান থানার ওসি জালালউদ্দিন এবং মুক্তিযোদ্ধারা ফুল দিয়ে কফিনে শ্রদ্ধা নিবেদন করেন।

তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সমÍপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মতিন হাওলাদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ, মহিলা ভাইস চেয়ারম্যান এড. তাহমিনা আক্তার তুহিন সিরাজদিখান প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ উদ্দিন বাবুল প্রমুখ।

error: দুঃখিত!