২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | সন্ধ্যা ৭:৩১
শ্রীনগরে উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালিত
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৫ আগস্ট, ২০২১, আমিনুল ইসলাম মাছুম, শ্রীনগর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের শ্রীনগরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (৫ আগস্ট) সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলা প্রশাসনের উদ্যোগে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপনের মধ্যে দিয়ে বিশেষ দোয়া মাহফিল, ছবি প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষের সভাপতিত্বে কর্মসূচিতে এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কেয়া দেবনাথ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু, মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মুহাম্মদ রেজাউল হক, শ্রীনগর থানা অফিসার ইনচার্জ (ওসি)হেদায়াতুল ইসলাম ভূঞা, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ সেলিম আহমেদ ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক হারুন উর রশিদসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠনের কর্মকর্তাগণ।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা শেখ কামাল ১৯৪৯ সালের ৫ আগস্ট টুঙ্গিপাড়ায় জন্মগ্রহন করেন। ঐতিহ্যবাহী ক্লাব আবাহনী লিমিটেডের কর্ণধার শেখ কামালকে ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালরাতে পরিবারের অন্য সদস্যদের সঙ্গে তাকেও হত্যা করে ঘাতকরা। মাত্র ২৬ বছরেই শহীদ হন ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা শেখ কামাল।

error: দুঃখিত!