২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
শুক্রবার | বিকাল ৩:৩৯
লৌহজং স্বেচ্ছাসেবক লীগ সম্মেলনে হেভিওয়েট প্রার্থী জুয়েল
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৫ জানুয়ারি, ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

কাল অনুষ্ঠিত হতে যাচ্ছে মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি বার্ষিক সম্মেলন।

সম্মেলন ঘিরে লৌহজং উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের মাঝে বিরাজ করছে সাজসাজ রব। ইতিমধ্যে ব্যানার-ফেস্টুনে সাজানো হয়েছে সম্মেলনস্থল ও আশপাশের এলাকা। সকল প্রস্তুতিও সম্পন্ন।

সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী রয়েছে। শেষ মুহুর্তে তারা নিজেদের পক্ষে জোর চেষ্টা-তদবির চালাচ্ছেন।

আগামীকাল সোমবার বিকেল ৩টা’য় লৌহজং কলেজ মাঠ প্রাঙ্গণে এই সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

এই সম্মেলনে সভাপতি পদে হেভিওয়েট প্রার্থী জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য হামিদুর রহমান জুয়েল।

হামিদুর রহমান জুয়েল লৌহজংয়ের কনকসার ইউনিয়নের সম্ভ্রান্ত আওয়ামী লীগ পরিবারের সন্তান। তিনি ছাত্রলীগের সাবেক নেতা ও মুন্সিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের বর্তমান কমিটির সদস্য।

এ প্রসঙ্গে হামিদুর রহমান জুয়েল ‘আমার বিক্রমপুর’ কে বলেন, আমি অনেকদিন আগে থেকেই উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্ব দেয়ার জন্য নিজেকে প্রস্তুত করেছি। স্বেচ্ছাসেবক লীগ সাবেক ছাত্রলীগের নেতৃবৃন্দদের নিয়ে গঠিত একটি সুসংগঠিত সংগঠন।

তিনি বলেন, লৌহজং উপজেলা স্বেচ্ছাসেবক লীগ ঝিমিয়ে পড়েছিলো। গত ৫বছর ধরে আমি ব্যক্তিগত উদ্যোগে স্বেচ্ছাসেবক লীগের কর্মী হিসেবে জনকল্যাণে নানারকম কর্মসূচি পালন করেছি। করোনা মহামারীর সময় স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে সাধারণ মানুষের বাড়িতে বাড়িতে খাদ্যপণ্য পৌঁছে দিয়েছি। বর্তমানে লৌহজং উপজেলা স্বেচ্ছাসেবক লীগ একটি শক্তিশালী সংগঠনে রুপান্তরিত হয়েছে।

জুয়েল আরও বলেন, অনেক প্রতীক্ষার পরে আগামীকাল লৌহজং স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই সম্মেলনে তৃণমূল কর্মীদের দ্বারা উদ্বুদ্ধ হয়ে আমি প্রার্থী হয়েছি। আশা করি, আমার নেতৃবৃন্দ আমাকে বিমুখ করবেনা। স্বেচ্ছাসেবক লীগকে আগামী দিনে আরও শক্তিশালী করার জন্য আমার যতরকমের প্রচেষ্টা রয়েছে আমি পালন করবো।

হামিদুর রহমান জুয়েল বলেন, আমি লৌহজং উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্বে আসলে আগামী সংসদ নির্বাচনে স্বেচ্ছাসেবক লীগ যাতে সারা বাংলাদেশে এবং লৌহজংয়ে দেশরত্ম শেখ হাসিনার নেতৃত্বে নৌকা মার্কাকে বিজয়ী করতে পারে সেই লক্ষ্য নিয়ে লৌহজং উপজেলা স্বেচ্ছাসেবকলীগকে ইস্পাতকঠিন ঐক্যবদ্ধ সংগঠনে পরিণত করবো।

error: দুঃখিত!