১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | ভোর ৫:৩৯
Search
Close this search box.
Search
Close this search box.
মোল্লাকান্দিতে বাড়িঘর ভাঙচুর, গুলি-ককটেল বিস্ফোরণ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৬ এপ্রিল ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদরের মোল্লাকান্দি ইউনিয়নে পূর্ববিরোধ ও আধিপত্য বিস্তারের জেরে সাবেক ও বর্তমান চেয়ারম্যানের সমর্থক দুই গ্রুপের মধ্যে হামলা-পাল্টা হামলা, গুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে একজন গুলিবিদ্ধসহ ককটেল বিস্ফোরণে গুরুতর আহত হন এক নারী।

ঘটনার সময় একটি বিয়ে বাড়িসহ বেশ কয়েকটি বাড়িঘর ভাঙচুর ও লুটের ঘটনা ঘটে। অভিযোগ পাওয়া যায়- স্বর্ণালংকার লুটপাটের।

আহতদের মধ্যে গুলিবিদ্ধ সিফাত (২০) ও ককটেল বিস্ফোরণে গুরুতর আহত আম্বিয়া খাতুনকে (৬০) মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত মোল্লাকান্দির ঢালিকান্দি মুন্সিবাড়ি এলাকায় প্রথম দফায় হামলার সূত্রপাত। এসময় উভয় পক্ষের ছোড়া মুহুর্মুহু ককটেল বিস্ফোরণে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মোল্লাকান্দির বর্তমান ইউপি চেয়ারম্যান রিপন হোসেনের অনুসারী বাহাদুর মিয়া ও ইউপি সদস্য ডলি বেগম পক্ষের সাথে সাবেক ইউপি চেয়ারম্যান মহসিনা হক কল্পনার অনুসারী বাবু কাজী ও মহিলা ইউপি সদস্য সুমা আক্তার গ্রুপের লোকজনের এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধ ছিলো। সর্বশেষ ঈদুল ফিতরের আগের দিনে ইউপি সদস্য মেজবাহউদ্দিন ঢালীকে মারধর করেন বাবু কাজী পক্ষের লোকজন। এরপর থেকেই এলাকায় উত্তেজনা চলছিলো। তারই জের ধরে মঙ্গলবার এসব ঘটনা ঘটে।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, আধিপত্য বিস্তার ও পূর্ববিরোধের জেরেই সংঘাতের ঘটনা। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করবে।

error: দুঃখিত!