৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | সকাল ১১:০৪
Search
Close this search box.
Search
Close this search box.
চরকেওয়ারে পারভেজ হ.ত্যা, মামুন হাওলাদারকে প্রধান আসামি করে মামলা
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৭ এপ্রিল ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদরের চরকেওয়ার ইউনিয়নের ছোট মোল্লাকান্দি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গুলিতে পারভেজ খান (২০) হত্যার ঘটনায় সাবেক সংসদ সদস্য মৃণাল কান্তি দাস অনুসারী শামসুদ্দিন হাওলাদার ওরফে মামুন হাওলাদারকে প্রধান আসামী করে ৫৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

রোববার সদর থানায় বাদী হয়ে এ মামলা দায়ের করেন নিহত পারভেজ খানের মা সুরাইয়া বেগম। নিহত পারভেজ খান (২০) স্থানীয় পলাশ খানের ছেলে।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করেন।

এ ঘটনায় রাব্বি খান (২৯) নামের আরেকজন গুলিবিদ্ধ হয়। সে এখনো ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, এলাকায় আধিপত্য নিয়ে মুন্সিগঞ্জ ৩ আসনের সাবেক সংসদ সদস্য মৃণাল কান্তি দাস অনুসারী মামুন হাওলাদার ও নজির হাওলাদারের সাথে বর্তমান সংসদ সদস্য মোহাম্মদ ফয়সাল বিপ্লব অনুসারী আহমদ হোসেন গ্রুপের মধ্যে দীর্ঘ বছরের বিরোধ রয়েছে। সর্বশেষ জাতীয় নির্বাচনে জয়-পরাজয়কে কেন্দ্র করে এই বিরোধ সংঘাতে রুপ নেয়।

নির্বাচনের পর পরাজিত আওয়ামী লীগের প্রার্থী মৃণাল কান্তি দাস সমর্থকরা হামলা-সংঘাতের আশঙ্কায় এলাকা ছেড়ে দেয়। ঈদকে কেন্দ্র করে তাদের কেউ কেউ বাড়ি ফিরলে বিজয়ী কাঁচি প্রতীকের সমর্থকরা ক্ষিপ্ত হয়ে হামলা করে। একপর্যায়ে পুলিশের মধ্যস্থতায় দুই পক্ষ সহাবস্থান নিলেও ২৪ ঘন্টা না পেরোতেই গত শনিবার ভোর রাতে আহমদ হোসেন গ্রুপ এলাকায় ককটেল-গুলি বিস্ফোরণ ঘটিয়ে উত্তেজনা ছড়ালে মামুন হাওলাদার ও নজির হাওলাদারের সমর্থকরা প্রতিরোধের চেষ্টা করে। সেসময় ‍গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় পারভেজ খানের।

error: দুঃখিত!