১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | রাত ৩:১২
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জ জেলা বিএনপির কমিটি ভেঙে দিল কেন্দ্র
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৬ আগস্ট, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

৪ বছরেও পূর্ণাঙ্গ কমিটি করতে ব্যর্থ হওয়ায় মুন্সিগঞ্জ জেলা বিএনপির বর্তমান কমিটি ভেঙে দিয়েছে কেন্দ্রীয় বিএনপি। তবে নতুন আহবায়ক কমিটির শীর্ষ পদেও বহাল রাখা হয়েছে সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে।

বুধবার (২৫ আগস্ট) বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে। তবে নতুন আহবায়ক কমিটিতে পুরাতন দুই নেতাকেই বহাল রাখায় বিএনপির নেতাকর্মীদের মধ্যে হতাশা কাজ করছে বলে জানা গেছে।

৫৮ সদস্যের নতুন কমিটিতে মুন্সিগঞ্জ জেলা বিএনপি’র দীর্ঘদিনের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আব্দুল হাইকে আহবায়ক ও কামরুজ্জামান রতনকে সদস্য সচিব করা হয়েছে।

নতুন আহবায়ক কমিটির সদস্য সচিব কামরুজ্জামান রতন বলেন, আগে সাত সদস্যের মূল কমিটি ছিল। চার বছরের বেশি সময় ধরে পূর্ণাঙ্গ কমিটি করতে না পারায় তা বিলুপ্ত করা হয়। নতুন করে কেন্দ্র থেকে ৫৮ সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এই কমিটি উপজেলা কমিটিগুলো গঠণ করতে পারবে।

নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক আব্দুল হাই বলেন, নতুন কমিটির কথা শুনলাম। তবে কাগজ হাতে পাইনি। কাগজ হাতে পেলে কাদের রাখা হয়েছে কতজন রাখা হয়েছে তা বলতে পারবো।

এর আগে, ২০১৭ সালের ২৭ এপ্রিল সাবেক সংসদ সদস্য আব্দুল হাইকে সভাপতি ও মো. কামরুজ্জামান রতনকে সাধারণ সম্পাদক করে সাত সদস্যের কমিটি অনুমোদন দেওয়া হয়েছিল। সে কমিটিকে ৩০দিনের মধ্যে ১৫১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেওয়া হলেও ৪ বছরেও তা করতে পারেনি তারা।

error: দুঃখিত!