১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | রাত ৪:৫৪
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে মেয়েকে অপহরণের অভিযোগে বাবা কারাগারে
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৬ আগস্ট, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জে মেয়েকে অপহরণের অভিযোগে বাবাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৬ আগস্ট) বিকালে গ্রেপ্তারকৃত বাবা সুমন কাজিকে মুন্সিগঞ্জ আমলী আদালত-২ হাজির করা হলে ওই আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জশিতা ইসলাম তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন ‌।

এর আগে শিশু সন্তানকে অপহরণের অভিযোগে স্বামীর বিরুদ্ধে মুন্সিগঞ্জ আদালতে মামলা দায়ের করেন সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের রাজনগর গ্রামের মোকারিম হোসেনের মেয়ে মারিয়া ইসলাম মুন্নী (২০)। ওই মামলায় তার মেয়ে মাইশাকে অপহরণ করার অভিযোগ করেন স্বামী রাজানগর গ্রামের মৃত মোঃ শরীফ কাজির ছেলে সুমন কাজী (৩০) এর বিরুদ্ধে। আদালত মামলাটিকে এফআইআর হিসাবে গ্রহণ করতে সিরাজদিখান থানা পুলিশকে নির্দেশ দেয়।

বুধবার রাতে সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের রাজনগর গ্রামে অভিযান চালিয়ে ভিকটিম মাইশাকে (১) উদ্ধার করে পুলিশ। সেই সাথে বাবা সুমন কাজিকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আজগর হোসেন বলেন, আদালতের নির্দেশে থানায় মামলা রুজুর ২৪ ঘন্টার মধ্যেই বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে অপহৃত ১ বছরের শিশু মাইশাকে উদ্ধার করে অপহরণকারী সুমন কাজীকে গ্রেফতার করা হয়েছে। আসামী ও উদ্ধার হওয়া ভিকটিম শিশুটিকে যথাযথ নিয়ম অনুসরন করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

error: দুঃখিত!