১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | সকাল ১০:৫০
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে মৃত্যুর ৫ মাস পর কবর থেকে তোলা হলো আ. লীগ নেতার মরদেহ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১ মার্চ, ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের টংগিবাড়ীতে মৃত্যুর ৫ মাস ১৮ দিন পর স্ত্রীর করা পরিকল্পিত হত্যার অভিযোগের জেরে আদালতের নির্দেশে কবর থেকে তোলা হয়েছে বালিগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর হোসেন চঞ্চল বেপারীর মরদেহ। যেটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ওমর শরীফ ফাহাদ, একজন চিকিৎসক ও টংগিবাড়ী থানা পুলিশসহ স্থানীয় ইউপি চেয়ারম্যান হাজী মো. দুলালসহ সকলের উপস্থিতিতে উপজেলার বালিগাঁও ইউনিয়নের হাট বালিগাঁও কবরস্থান থেকে মরদেহ উত্তোলন করা হয়।

নিহত আজগর হোসেন চঞ্চল বেপারী বালিগাঁও ইউনিয়নের মৃত আরশাদ আলী বেপারীর ছেলে।

প্রসঙ্গত, আওয়ামী লীগ নেতা আজগর হোসেন চঞ্চল গেল বছরের ১০ সেপ্টেম্বর গভীর রাতে সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হলে রাজধানীর আজগর আলী হাসপাতালে তাকে ভর্তি করা হয়। দুইদিন পর ১২ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টা ২০মিনিটের দিকে চিকিৎসারত অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। পরে আজগরের মৃত্যু নিয়ে এলাকায় নারারকম গুঞ্জন ছড়িয়ে পড়লে তার স্ত্রী সুমি আক্তার মুন্সিগঞ্জ আদালতে মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা টংগিবাড়ী থানার উপ পরিদর্শক আল মামুন জানান, আদালতের নির্দেশে থানায় একটি মামলা রুজু হয়েছে। মামলার তদন্ত প্রক্রিয়া চলমান। ওই মামলায় বিজ্ঞ আদালতের নির্দেশে ম্যাজিস্ট্রেট ও ডাক্তারের উপস্থিতিতে নিহতের লাশ কবর হতে উত্তোলন করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

error: দুঃখিত!