২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ
বুধবার | সন্ধ্যা ৬:২৮
মুন্সিগঞ্জে বিদেশ ফেরত ছেলেকে আনতে গিয়ে মায়ের মৃত্যু
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৯ মে, ২০২২, গজারিয়া প্রতিনিধি (আমার বিক্রমপুর)

সৌদি আরব প্রবাসী ছেলে দুলাল কে আনতে গিয়ে মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ঢাকা চট্টগ্রাম মহাসড়কে সিমেন্ট ফ্যাক্টরির মিক্সার গাড়ির ধাক্কায় মাইক্রোবাসের থাকা মা আম্বিয়া খাতুন (৫৫) নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন।

আজ বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে উপজেলার বালুয়াকান্দি মুন ফিলিং স্টেশনের পূর্ব পাশে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। পরে আহত ৭ জনের মধ্যে ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিহত আম্বিয়া খাতুন কুমিল্লার সুলতান আহমেদের স্ত্রী।

ভবেরচর হাইওয়ে পুলিশ জানায়, নিহত আম্বিয়া খাতুন কুমিল্লা থেকে ঢাকা আন্তর্জাতিক বিমান বন্দরে সৌদি আরব প্রবাসী ছেলে দুলালকে আনতে যাওয়ার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়ার বালুয়াকান্দি মুন ফিলিংয়ের পূর্বপাশে মাইক্রোবাস দাঁড় করিয়ে রাখে। তখন পিছন থেকে আসা সিমেন্ট ফ্যাক্টরির মিক্সার মেশিনের গাড়ি মাইক্রোবাস ধাক্কা দিলে মুহুর্তের মধ্যে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার সময় আম্বিয়া খাতুন নিহত হয়। বাকি ৭ জনের মধ্যে ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বাকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

আহতরা হলেন, গাড়িচালক ইউসুফ আলী (২৭) সহ সুলতান (৬৫), আলী (২৫), ইয়াসমিন (১০), কাইয়ুম (১৯), মুরশেদ (৩৫) ও সবুজ(১৬)।

ভবেরচর হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ মনিরুজ্জামান জানান, হাসপাতালে নেওয়ার পথে আম্বিয়া খাতুনের মৃত্যু হয়। বাকি ৭ জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, ঘাতক গাড়িটি আটক করা গেলেও চালক পলাতক রয়েছে। বর্তমানে মরদেহটি পুলিশের হেফাজতে রয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

error: দুঃখিত!