৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | বিকাল ৩:৪৪
মুন্সিগঞ্জে বাল্কহেডের ধাক্কায় ৬০০ বস্তা সরকারি সার‌ নিয়ে ট্রলার ডুবি
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৩ নভেম্বর, ২০২১, সিরাজদিখান প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ধলেশ্বরী নদীতে ৬০০ বস্তা (৩০টন) সার বোঝাই একটি ট্রলার বাল্কহেডের ধাক্কায় ডুবে গেছে।

গতকাল সোমবার (২২ নভেম্বর) ভোর সাড়ে ৪ টায় সিরাজদিখান উপজেলার কুচিয়ামোড়া এলাকায় ধলেশ্বরী নদীতে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ট্রলারে থাকা ৬০০ বস্তা (৩০টন ) ডিএমপি সারসহ ট্রলারটি ডুবে যায় ।

জানা যায়, উপজেলার রাজানগর ইউনিয়নের সৈয়দপুর বাজারের নুপুর এন্টারপ্রাজের ব্যবস্থাপক বাদল মিয়া কুমিল্লার দাউকান্দি থেকে ৬০০ বস্তা (৩০ টন) সরকারি বরাদ্ধের সার নিয়ে সৈয়দপুরের উদ্দ্যেশ্যে ট্রলার করে রওনায় দেয়। উপজেলার কুচিয়ামোড়া আসলে রাত হয়ে যাওয়ায় ট্রলারটি নোঙ্গর করেন। সোমবার ২২ নভেম্বর ভোর সাড়ে ৪ টায় বালুবাহী একটি বাল্কহেড ধাক্কা দিলে ট্রলারটি ডুবে যায় । এ সময় ট্রলারের মাঝিসহ ৩ জন স্টাফ সাতরে তীরে উঠতে সক্ষম হয় ।

সিরাজদিখান উপজেলা কৃষি কর্মকর্তা রোজিনা আক্তার জানান, আমাদের নভেম্বর মাসের বরাদ্ধের সার সৈয়দপুর নুপুর এন্টারপ্রাইজে যাওয়ার কথাছিল কিন্তু রাত হয়ে গেলে সারসহ ট্রলারটি কুচিয়ামোড়া এলাকায় নোঙ্গর করলে ভোর সাড়ে ৪ টার দিকে একটি বাল্কহেডের ধাক্কায় ডুবে যায়। ট্রলারটি এখনো উদ্ধার করা সম্ভব হয়নি।

উপজেলা ইউএনও সৈয়দ ফয়েজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ট্রলারটি এখনো উদ্ধার করা যায়নি আজ মঙ্গলবার ডুবরী এসে উদ্ধার কাজ করবে।

error: দুঃখিত!