৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | বিকাল ৪:৫১
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে বরই পেরে খাওয়ায় মাদ্রাসার দুই ছাত্রকে পিটালো প্রতিবেশী
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২২ মার্চ, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

গাছের বরই পেরে খাওয়ায় মুন্সিগঞ্জের টংগিবাড়ী উপজেলার বড়লিয়া মাদ্রাসার ২ ছাত্রকে পিটিয়ে গুরুতর জখম করেছে প্রতিবেশী।

এর মধ্যে এক ছাত্রকে গুরুতর আহত অবস্থায় টংগিবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানাগেছে, টঙ্গিবাড়ী উপজেলার বড়লিয়া গ্রামের বড়লিয়া মাদ্রাসার কতিপয় ছাত্র রোববার (২১ মার্চ) সন্ধার দিকে মাদ্রাসার পাশের হাজি দুলাল বেপারীর বালুর মাঠে খেলা করছিলো। এ সময় দুলাল হাজির বড়ই গ্রাছ হতে বড়ই পারছিলো এদের মধ্যে একজন। এ সময় দুলাল বেপারীর ছেলে জেরিন বেপারী কাঠের দাসা দিয়ে ২ ছাত্রকে পিটিয়ে গুরুতর জখম করে।

এতে মাদ্রাসা ছাত্র ফেরদৌস (১৩) গুরুতর আহত হয়। তার ডান পা ও হতে প্রচুর রক্তক্ষরণ হলে তাকে উদ্ধার করে টংগিবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ফেরদৌস এর পায়ে সেলাই করা হয়েছে বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন।

এদিকে অপর আহত সোহাগের (১৩) হাতে ও পায়ে একাধিক অাঘাতের চিহ্ন রয়েছে।

আহত সোহাগ জানান, আমরা ১০/১২ জন ছাত্র মাদ্রাসার পাশের মাঠে খেলা করছিলাম। এ সময় আমাদের মধ্যে কোন একজন পাশের বরই গাছ হতে বরই পারছিলো। বরই পারতে দেখে পাশের বাড়ির এক লোক এসে আমাদের ২ জনকে কাঠের দাসা দিয়ে পেটাতে থাকে। এ সময় অন্যান্য ছাত্ররা দৌড়ে পালিয়ে যায়। আমি বাঁচার জন্য তার হাতে পায়ে ধরি তারপরেও আমাদের পেটায়।

আহত ফেরদৌস ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার কইতরবাড়ি গ্রামের আল-আমিন এবং অপর অাহত সোহাগ একই গ্রামের খোরশেদ আলমের ছেলে। তারা টংগিবাড়ী উপজেলার বড়লিয়া মাদ্রাসায় থেকে পড়শুনা করে।

এ ব্যাপারে টংগিবাড়ী থানার ওসি হারুন অর রশিদ জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

error: দুঃখিত!