১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
শুক্রবার | দুপুর ১:৪৬
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে বন্ধুদের সাথে নদীতে গোসল করতে নেমে কিশোর নিখোঁজ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৫ মে ২০২৪, ডেস্ক রিপোর্ট (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় মেঘনা নদীতে গোসলে নেমে এক কিশোর নিখোঁজ হয়েছে।

আজ রোববার বেলা ১ টার দিকে মেঘনা সেতু সংলগ্ন তেতৈতলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিখোঁজ আলিফ (১৭) গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের লক্ষ্মীপুরা গ্রামের মো. ফয়সাল প্রধানের একমাত্র ছেলে। সে এবার ভবেরচর ওয়াজীর আলী হাইস্কুল থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, আজ রোববার বেলা ১টার দিকে আরেক বন্ধুকে নিয়ে আলিফ মেঘনা সেতুসংলগ্ন তেতৈতলা এলাকায় গোসলে নামে। পরে সে ঢেউয়ের তোড়ে পানিতে তলিয়ে নিখোঁজ হয়। বন্ধুর মাধ্যমে খবর পেয়ে স্থানীয়রা প্রথমে জাল দিয়ে তাকে উদ্ধারের চেষ্টা করে। পরে বেলা দেড়টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরিরা উদ্ধারকাজ শুরু করেন। তবে সন্ধ্যা পর্যন্ত তার সন্ধান মেলেনি।

নিখোঁজ আলিফের চাচা মাসুম প্রধান বলেন, বাসা থেকে বের হওয়ার আগে সে তার মাকে বলে এসেছিল বন্ধুরা গোসল করবে। আর সে নদীর পাড়ে বসে সেটা দেখবে। সে সাঁতার জানে না তাই পানিতে নামবে না। বাবা মায়ের একমাত্র ছেলে আলিফ। ছেলের নিখোঁজ হওয়ার খবরে বাবা-মা পাগলপ্রায় বলেও জানান তিনি।

গজারিয়া ফায়ার সার্ভিসের ইনচার্জ রিফাত মল্লিক জানান, খবর পেয়েই ঘটনাস্থলে উদ্ধার অভিযান শুরু করা হয়। দুপুর দুইটার দিকে ঢাকা থেকে একটি ডুবুরী দল অভিযানে যোগ দেয়। তবে সন্ধ্যা পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

error: দুঃখিত!