২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | রাত ৩:৪১
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে নির্মানাধীন ওয়াটার পার্ক দেখতে গিয়ে ট্রাকের সাথে ধাক্কায় যুবক নিহত
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৩ জুলাই ২০২৩, নিজস্ব প্রতিবেদক (আমার বিক্রমপুর)

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ভাটেরচর বাসস্ট্যান্ড এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে অজ্ঞাতনামা ট্রাকের পিছনে ধাক্কা লেগে আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরতর আহত অবস্থায় মোটরসাইকেল চালককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের নাম মাহিন মিয়া (১৯)। তিনি কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার চান্দপুর গ্রামের রোমান মিয়ার ছেলে। আহত মোটরসাইকেল চালক আশিক (১৯) একই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা ও স্বজনরা জানান, ঈদের পরের দিন সপরিবারে নানা বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার দড়িকান্দি গ্রামে বেড়াতে আসেন মাহিন। এসময় তার বন্ধু আশিকও আসেন।

আজ সোমবার (৩ জুলাই) দড়িকান্দি থেকে মোটরসাইকেলযোগে গজারিয়া উপজেলার বাউশিয়া এলাকায় নির্মানাধীন একটি ওয়াটার পার্ক ঘুরে দেখার উদ্দেশ্যে বের হয় তারা। পার্কটি বন্ধ থাকায় ফিরে যাবার পথে দুপুর পৌনে একটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশের ভাটেরচর এলাকায় ঢাকামুখী লেনে পথচারী একটি শিশুকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেলটি অজ্ঞাতনামা ট্রাকের পেছনে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মাহিন মারা যায়। গুরতর অবস্থায় আহত মোটরসাইকেল চালক আশিককে উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায় স্থানীয়রা। তবে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন কর্তব্যরত চিকিৎসক।

গজারিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাশেদুল ইসলাম জানান, লাশ ও মোটরসাইকেল পুলিশ হেফাজতে রয়েছে। ট্রাকটি শনাক্তের চেষ্টা চলছে।

error: দুঃখিত!