১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | রাত ৪:১২
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে ড্রামের ভেতর পাওয়া গেল ১৫ লাখ টাকার গাঁজা, আটক ৩
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৪ এপ্রিল ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার হরপাড়া এলাকায় পিকআপ ভ্যানে থাকা প্লাষ্টিকের ড্রাম থেকে ৫৩ কেজি গাঁজাসহ তিনজন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন–র‍্যাব।

জব্দকৃত ওই গাঁজার আনুমানিক বাজার মূল্য ১৫ লাখ ৯০ হাজার টাকা। মঙ্গলবার রাত ৩ টার দিকে জেলার শ্রীনগর উপজেলার হরপাড়া গ্রামে এ অভিযান চালায় র‌্যাব-১০।

বুধবার দুপুর দেড়টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১০ এর সহকারি পুলিশ সুপার ও সহকারি পরিচালক (মিডিয়া) এমজে সোহেল।

গ্রেপ্তারকৃতরা হলেন– কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার গঙ্গানগর গ্রামের মৃত ইউনুস মিয়ার ছেলে মো. রাকিব (৩৩), একই গ্রামের মো. কুদ্দুস মিয়ার ছেলে মো. করিম (৩১) ও কুমিল্লার মুরাদনগর উপজেলার বাহেরচর পাঁচকিত্তা গ্রামের মো. রফিক মিয়ার ছেলে মো. শফিকুল ইসলাম (২৫)।

র‌্যাব-১০ এর সহকারি পরিচালক (মিডিয়া) এমজে সোহেল জানান, একটি পিকআপ ভ্যানে থাকা ৯ টি প্লাষ্টিকের ড্রামের ভেতর ওই গাঁজা উদ্ধারসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে মাদক পাঁচারের সঙ্গে জড়িত রয়েছেন বলে জানান। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে শ্রীনগর থানায় মামলা দায়ের হয়েছে।

error: দুঃখিত!