২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
বুধবার | রাত ১:২৪
মুখে বালি ঢুকিয়ে স্ত্রীকে খুন করলো স্বামী! আদালতে স্বীকারোক্তি
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৬ মে, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের সিরাজদিখানে মুখে বালি ও শুকনা গোবর ঢুকিয়ে হত্যা নিশ্চিত করার ঘটনায় যুবতীর স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় আসামী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

গত শনিবার (১৪ মে) বিকাল সাড়ে ৪টায় ঢাকার হাজারীবাগ থানা এলাকায় এসআই আসাদুজ্জামান অভিযান চালিয়ে প্রধান আসামী নিহত সারমিন আক্তারের স্বামী শ্যামল শেখ কে গ্রেফতার করেন। শ্যামল শেখ সিরাজদিখান উপজেলার ইছাপুরা ইউনিয়নের চালতীতলা গ্রামের সিরাজ শেখের ছেলে।

আরও পড়তে পারেন: মুন্সিগঞ্জে মুখে বালি ঢুকিয়ে যুবতীকে হত্যা, লাশ উদ্ধার

উল্লেখ্য, গত বুধবার (১২ মে) সকাল ৯টায় উপজেলার জৈনসার ইউনিয়নের কাঠালতলীর শাকিল মৃধার নির্মাণাধীন ভবনের ভিতরের কক্ষে স্থানীয় বাসিন্দা শাহনাজ বেগম চুলায় জ্বালানোর জন্য শুকনা গোবর আনার জন্য ভবনটিতে প্রবেশ করতে গিয়ে যুবতীর মৃত দেহটি বালি ও শুকনা গোবর দিয়ে ঢাকা অবস্থায় দেখে স্থানীয়দের সংবাদ দেয়। মৃত দেহটির গায়ে বেগুনী রংয়ের কামিজ-সেলোয়ার এবং পায়ে স্যান্ডেল ছিল।

এ বিষয়ে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দিন জানান, আমরা তথ্য প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে আসামীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করেছি। আসামী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

error: দুঃখিত!