১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | রাত ৪:৫৮
Search
Close this search box.
Search
Close this search box.
মাওয়া এক্সপ্রেসওয়েতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে আহত ৬
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৩ মার্চ, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে ৬ যাত্রী আহত হয়েছে।

আজ শনিবার (১৩ মার্চ) বিকালে লৌহজং উপজেলার মেদিনীমন্ডল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের হাসাড়া হাইওয়ে পুলিশের ট্রাফিক সার্জেন্ট মো. আজিজ বলেন, ‘ঝড়ো হাওয়া আর বৃষ্টির কারণে নিয়ন্ত্রণ রাখতে না পেরে এ দুর্ঘটনা ঘটে।’

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের তিশা পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৫- ৩৭৪৮) বাসটি যাত্রী নিয়ে ঢাকার যাত্রাবাড়ী থেকে মাওয়ার উদ্দেশে রওয়ানা হয়। চালক বাসটি বেপরোয়া ও দ্রুতগতিতে চালিয়ে ঘটনাস্থলে এসে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপরে উল্টে গিয়ে ৬ যাত্রী গুরুতর আহত হয়।

আহতরা হলেন, কামরুজ্জামান, পিতা- জাহিদ হোসেন, গ্রাম পাচড়া,থানা-মুকসুদপুর, জেলা-গোপালগঞ্জ, মেঘলা, স্বামী আলামিন, গ্রাম- মুন্সিকান্দি, থানা- জাজিরা, জেলা- শরীয়তপুর, মারুফা (১৪), পিতা মহিবুল্লাহ, মহিবুল্লাহ, পিতা- মাজারুল ইসলাম, মাসুরা (১১),পিতা মহিবুল্লাহ সকলেই ঢাকা, ফিরোজ, পিতা-রহমতউল্লাহ, মাদারিপুর।

শ্রীনগর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসেন, ‘৪৫ জন যাত্রী নিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে কিছু দূর চলেছিল। পরে রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। আহত ছয় যাত্রীকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। বাসটি উদ্ধার করে নিরাপদ স্থানে সরিয়ে নিয়েছে হাইওয়ে পুলিশ।’

হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সোহরাব হোসেন বলেন, এ দুর্ঘটনায় ৬ জন যাত্রী আহত হয়েছে। স্থানীয়রা আমরা আসার পূর্বেই আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক আছে।

error: দুঃখিত!