১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | সকাল ১১:২৭
Search
Close this search box.
Search
Close this search box.
ডিএমপি’র অতিরিক্ত কমিশনার মুনিবুর রহমানের জন্য ‍মুন্সিগঞ্জে মিলাদ ও দোয়া
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৬ আগস্ট, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

করোনায় আক্রান্ত ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি’র) অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মুনিবুর রহমানের জন্য ‍মুন্সিগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (৬ আগস্ট) জুমার নামাযের পর মুন্সিগঞ্জ সদরের রামপাল ইউনিয়নের বল্লালবাড়ি জামে মসজিদে এই দোয়া ও মিলাদের আয়োজন করেন স্থানীয় সমাজসেবক পারভেজ বেপারী।

এসময় পারভেজ বেপারী সমবেত মুসল্লীদের উদ্দেশ্যে করোনায় আক্রান্ত অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মুনিবুর রহমানের জন্য দোয়া চান। পরে মিলাদ ও দোয়া শেষে তোবারক বিতরণ করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন, হাতিমাড়া পুলিশ ফাড়ির ইনচার্জ তদিবুর রহমান, রামপালের ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য বাবুল দেওয়ান, রামপাল ইউনিয়ন ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোখলেস শেখ, বল্লালবাড়ি পঞ্চায়েত কমিটির সভাপতি হাজি সানাউল্লাহ বেপারী, সাধারণ সম্পাদক জমিম দেওয়ান, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সহ সভাপতি রনি শেখ, সহ সভাপতি গিয়াস দেওয়ান, যুগ্ন সাধারণ সম্পাদক শামিম বেপারী, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক চিসতিয়া বেপারী, বীর মুক্তিযোদ্ধা চুন্নু বেপারী, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি দুলাল শেখ, আমির দেওয়ান, মিল্লাত দেওয়ান প্রমুখ।

error: দুঃখিত!