১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | ভোর ৫:২৭
Search
Close this search box.
Search
Close this search box.
বিপুল ভোটে সেক্রেটারির কাছে হারলেন সভাপতি
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৮ মে ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন কাপ পিরিচের প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনসুর আহমেদ খান জিন্নাহ। তার নিকটতম প্রতিদ্বন্দী আনারস প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলামের চাইতে ২০ হাজার ৯৬৬ ভোট বেশি পেয়েছেন তিনি।

বেসরকারিভাবে ঘোষিত ফলাফলে দেখা যায়, উপজেলার সর্বমোট ৬০ কেন্দ্রে মনসুর আহমেদ খান জিন্নাহ পেয়েছেন ৪৪ হাজার ৫৩৫ ভোট ও আমিরুল ইসলাম পেয়েছেন ২৩ হাজার ৫৬৯ ভোট।

এছাড়া অন্য দুই চেয়ারম্যান প্রার্থী ঘোড়া প্রতীকের আবুল বাসার পেয়েছেন ৯৩ ভোট ও দোয়াত কলম প্রতীকের আশরাফুল ইসলাম আকাশ পেয়েছেন ১ হাজার ৪১৯ ভোট।

এই নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ৩০ হাজার ৭৮৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মো. সাইফুল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দী তালা প্রতীকের মো. জুনায়েত হোসেন মনির পেয়েছেন ২৩ হাজার ৭৭৮ ভোট। এছাড়া চশমা প্রতীকের আতাউর রহমান নেকী পেয়েছেন ১২ হাজার ৫৪৯ ভোট ও বই প্রতীকের মনসুর আলম পেয়েছেন ১ হাজার ১২৯ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৬ হাজার ৭৫৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ফুটবল প্রতীকের মোসা. মীনা আক্তার। তার নিকটতম প্রতিদ্বন্দী কলস প্রতীকের মেহেরুন নেসা উত্তরা পেয়েছেন ২০ হাজার ৭০২ ভোট। এছাড়া পদ্মফুল প্রতীকের খাদিজা আক্তার পেয়েছেন ১৩ হাজার ২৬২ ভোট ও হাঁস প্রতীকের নুসরাত জাহান মিতু পেয়েছেন ৭ হাজার ৭৬৬ ভোট।

তফসিল অনুযায়ী, আজ বুধবার (৮ মে) প্রথম দফার উপজেলা পরিষদ নির্বাচনে মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ব্যালটপেপার পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এই উপজেলায় মোট ভোটার ১ লাখ ৪৭ হাজার ২৪৬ জন। যার মধ্যে পুরুষ ৭৫ হাজার ৯৪৬ জন ও নারী ৭১ হাজার ৩০০। চেয়ারম্যান পদে সর্বমোট ভোট পড়েছে ৬৯ হাজার ৬১৬ টি।

error: দুঃখিত!