১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | সকাল ৬:০৩
Search
Close this search box.
Search
Close this search box.
এসবি প্রধান হওয়ায় মনিরুল ইসলামের জন্য রামপালে দোয়া ও মিলাদ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৯ মার্চ, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

পুলিশের বিশেষ শাখা (এসবি) প্রধান হওয়ায় ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার ও কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান মনিরুল ইসলামের জন্য মুন্সিগঞ্জের রামপালে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (১৯ মার্চ) জুমার নামাযের পর রামপালের বল্লালবাড়ি জামে মসজিদে পুলিশের বিশেষ শাখা (এসবি) প্রধান মনিরুল ইসলাম এর জন্য এই দোয়া ও মিলাদ এর আয়োজন করেন স্থানীয় সমাজসেবক পারভেজ বেপারী।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাতিমারা পুলিশ ফাড়ির ইনচার্জ নাজির উদ্দিন শেখ, বল্লাল বাড়ি পঞ্চায়েত কমিটির সভাপতি ছানাউল্লাহ বেপারী, সাধারণ সম্পাদক জসিম দেওয়ান, মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক চিস্তিয়া বেপারী, বীর মুক্তিযুদ্ধা আবুল কাশেম চুন্নু বেপারি, সাবেক ইউপি সদস্য বাবুল দেওয়ান প্রমুখ।

উল্লেখ্য, ২০১৬ সালের ১৬ ফেব্রুয়ারি জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নির্মূলে পুলিশের নবগঠিত কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের প্রধান হিসেবে দায়িত্ব গ্রহণ করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম।

মনিরুল ইসলামের জন্ম ১৯৭০ সালের ১৫ জুন। তিনি নর্থামব্রিয়া বিশ্ববিদ্যালয় থেকে ব্রিটিশ আইনে স্নাতক। তিনি ১৯৯৫ সালে বাংলাদেশ সিভিল সার্ভিস (বিসিএস) পরীক্ষার মাধ্যমে এএসপি হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তিনি গোয়েন্দা শাখায় ৯ বছর এবং স্পেশাল ব্রাঞ্চে দুই বছর দায়িত্ব পালন করেছিলেন। এছাড়া তিনি সিটিটিসির অন্যতম প্রতিষ্ঠাতা কর্মকর্তা।

কর্মজীবনে স্বীকৃতি হিসেবে তিনি বাংলাদেশ পুলিশ পদক ও রাষ্ট্রপতি পুলিশ পদক পেয়েছেন।

error: দুঃখিত!