১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
রবিবার | দুপুর ২:৪২
Search
Close this search box.
Search
Close this search box.
এসএসসি ফল জানার ৫ দিন আগে লাশ হয়ে বাড়ি ফিরলো আলিফ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৭ মে ২০২৪, গজারিয়া প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের গজারিয়ায় বন্ধুদের সাথে মেঘনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়ার তিন দিন পর ভাসমান অবস্থায় নদী থেকে আলিফের (১৭) মরদেহ উদ্ধার হয়েছে। আর মাত্র ৫ দিন পরই ১২ মে এসএসসি ফলাফল ঘোষণার কথা। ওই পরীক্ষায় অংশ নিয়েছিলো সে।

নিখোঁজের তিন দিন পর মঙ্গলবার (৭ই মে) সকাল ৯ টার দিকে উপজেলার হোসেন্দী ইউনিয়নের ভবানিপুর খেয়া ঘাট সংলগ্ন মেঘনা নদীতে আলিফের মরদেহটি ভেসে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে তারা এসে সেটি উদ্ধার করে।

মৃত আলিফ (১৭) গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের লক্ষ্মীপুরা গ্রামের মো. ফয়সাল প্রধানের একমাত্র ছেলে। সে এবার ভবেরচর ওয়াজীর আলী হাইস্কুল থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেয়।

কথা ছিল বন্ধুদের সাথে গোসল করে বাড়ি ফিরবে সদ্য এসএসসি পরিক্ষা দেওয়া শিক্ষার্থী মো. আলিফ হোসেন। কিন্তু সে আজ বাড়ি ফিরেছে লাশ হয়ে।

জানা যায়, বন্ধুদের সাথে মেঘনা নদীতে গোসল করতে আসে আলিফ। সাঁতার না জানায় বাসা থেকে পরিবারের সদস্যরা মানা করার পরও।

রোববার (৫ই মে) দুপুর ১টার দিকে সাঁতার না জানায় বাসা থেকে পরিবারের সদস্যরা মানা করার পরও বন্ধুদের সাথে মেঘনা নদীর তেতুইতলা এলাকায় গোসল করতে আসে আলিফ। এসময় ঢেউয়ের তোরে এবং তীব্র স্রোতের কারণে পানিতে তলিয়ে গিয়ে নিখোঁজ হয় সে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিব খাঁন জানান, খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করেছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

error: দুঃখিত!