১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বুধবার | দুপুর ২:২৩
Search
Close this search box.
Search
Close this search box.
এভিজেএম শিক্ষকের বদলি বাতিলের দাবিতে ডিসির কাছে স্মারকলিপি শিক্ষার্থীদের
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২১ সেপ্টেম্বর ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদরের আলবার্ট ভিক্টোরিয়া যতীন্দ্র মোহন গভ. গার্লস হাই স্কুলের (এভিজেএম) জৈষ্ঠ শিক্ষক মো. ইব্রাহিম কবীরের অন্যত্র বদলির আদেশ বাতিলের দাবিতে বিক্ষোভ ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান কর্মসূচি পালন করেছে শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের অভ্যর্থনা কক্ষে দায়িত্বরত মোহাম্মদ মনসুর হেলাসের কাছে এ স্মারকলিপি জমা দেওয়া হয়। এসময় শিক্ষার্থীদের মধ্যে কয়েকজন শিক্ষার্থী অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাসুদুল আলমের সাথে দেখা করে তাদের দাবির বিষয়টি তুলে ধরেন।

এসময় শিক্ষার্থীরা বলেন, আমাদের বিদ্যালয়ে দীর্ঘদিন ধরে শিক্ষক সংকট। এর মধ্যে ভূগোল বিষয়ের শিক্ষক ছিলেন মো. ইব্রাহিম কবীর। তিনি এখানে দীর্ঘদিন ধরে দক্ষতা ও সুনামের সাথে শিক্ষকতা করছেন। বিদ্যালয়ে বিভিন্ন অনিয়মের বিষয়ে কথা বলায় তাকে আকস্মিকভাবে বদলি করানো হয়েছে। আমাদের সামনে এসএসসি পরীক্ষা। এমন সময় স্যারের বদলি হলে আমরা কোন শিক্ষকের কাছ ভূগোল শিক্ষা পাঠদান করব।

শিক্ষার্থীদের দাবি, বিনা কারণে চক্রান্ত করে শিক্ষক ইব্রাহিম কবিরকে বদলি করা হয়েছে।

এ বিষয়ে জেলা প্রশাসক (সার্বিক) মাসুদুল আলম বলেন, শিক্ষার্থীরা তাদের দাবি নিয়ে আমার সাথে দেখা করে কথা বলেছে। পরীক্ষার আগে ভূগোল শিক্ষককে কি কারণে আকস্মিক বদলি করা হয়েছে এ বিষয়টি সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে জানানো হবে। তারা তদন্ত সাপেক্ষে বিষয়টি খতিয়ে দেখবেন।

error: দুঃখিত!