১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | রাত ৪:১৯
Search
Close this search box.
Search
Close this search box.
আর্জেন্টিনার জয়ে মেসি ভক্তের বাড়িতে মিলাদ, খিচুড়ি বিতরণ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৭ ডিসেম্বর, ২০২২, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে মুন্সিগঞ্জ পৌরসভার ভিটি শিলমন্দি এলাকায় এক মেসিভক্তের বাড়িতে গতকাল দুপুরে বাদ যোহর দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। পরে স্থানীয় দু:স্থ ও সাধারণ মানুষের মাঝে খিচুড়ি বিতরণ করা হয়।

মেসিভক্ত ভিটি শিলমন্দি এলাকার মো. আব্দুল কাদের শেখের ছেলে মানিক এই আয়োজন করেন।

মেসিভক্তের এমন আয়োজনে অংশ নেন আরেক আর্জেন্টিনা ভক্ত মুন্সিগঞ্জ পৌরসভার মেয়র ফয়সাল বিপ্লব। তিনি সেই মেসিভক্তকে শুভেচ্ছা জানান ও মিষ্টিমুখ করান।

এসময় তার বাড়িতে গিয়ে দেখা যায় এলাকার আর্জেন্টিনার ভক্ত ছাড়াও সাধারণ মানুষজন ভিড় করেছেন। অংশ নিয়েছেন মিলাদেও। মেসিভক্ত মানিককে সবাই ডাকছেন ‘মেসি মানিক’ নামে।

মানিক তার নিজের বাড়ির দেয়াল সাজিয়েছেন আর্জেন্টিনার পতাকার সাদা ও আকাশি রঙে। পতাকার উপরে ইংরেজিতে লিখেছেন ও I LOVE YOU MESSI. নিচে লেখা- 2022 FIFA WORLD CUP CHAMPIONS. পাশেই একে রেখেছেন বাংলাদেশের লাল-সবুজ পতাকা। তার উপরে লেখা ‘আমার সোনার বাংলা’। এছাড়াও ‘মেসি মানিক’ এর একটি সাইকেল রয়েছে। সেটিকেও সাজিয়েছেন আর্জেন্টিনার রঙে।

এসময় ‘মেসি মানিক’ বলেন, ‘আমার অনেক স্বপ্ন ছিলো, অনেক আশা ছিলো আর্জেন্টিনা বিশ্বকাপ জিতলে গরীব-দু:খীসহ সর্বস্তরের জনগণকে দাওয়াত দিয়ে বাসায় মিলাদ পড়িয়ে খাওয়াবো। ছোট বেলা থেকে প্রায় ২৮ বৎসর যাবৎ আর্জেন্টিনার খেলা দেখছি। সমর্থন করছি। কিন্তু বিশ্বকাপ জয় করাটা নিজের চোখে দেখা হয়নি। অবশেষে আমার সেই স্বপ্ন পূরণ হয়েছে। তাই আমি গতকাল আমার বাসায় ২ ডেগ খিচুড়ি রান্না করে গরীব-দু:খীসহ এলাকাবাসীকে খাইয়েছি।

তিনি বলেন, ‘আমি চাই এবার বিশ্বকাপ নিয়ে মেসিসহ আর্জেন্টিনার ফুল টিম বাংলাদেশে আসুক। বাংলাদেশে আসার জন্য আমরা তোমাদের অগ্রীম স্বাগতম জানাই। এই স্বপ্নের বিশ্বকাপটা নিয়া অবশ্যই আমার সোনার বাংলার মাটিতে আসবা। এই সোনার বিশ্বকাপ সোনার বাংলার মাটি ছুয়ে নিয়ে যাবা।’

 

error: দুঃখিত!