১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | রাত ৪:২৫
Search
Close this search box.
Search
Close this search box.
আমার বিক্রমপুরের সম্পাদক ও প্রকাশক শিহাব আহমেদ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৯ আগস্ট, ২০২২, ডেস্ক রিপোর্ট (আমার বিক্রমপুর)

আমার বিক্রমপুর অনলাইনের সম্পাদক ও প্রকাশক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন সাংবাদিক শিহাব আহমেদ। এতদিন তিনি বার্তা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

শিহাব আহমেদ আমার বিক্রমপুর পত্রিকাটির প্রতিষ্ঠাতা হলেও প্রথমে প্রতিবেদক হিসেবে দায়িত্ব পালন করেন। এরপর প্রধান প্রতিবেদক ও সর্বশেষ বার্তা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

দীর্ঘদিনের অভিজ্ঞতাসম্পন্ন সাংবাদিক শিহাব আহমেদ সম্পাদক ও প্রকাশক হিসেবে দায়িত্ব গ্রহণ করে আমার বিক্রমপুরের সকল পাঠক ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা জানিয়েছেন।

২০১৪ সালে সরকারি হরগঙ্গা কলেজের ছাত্র থাকাবস্থায় অনলাইন পত্রিকা ‘মুন্সিগঞ্জ টাইমস’ ও ‘মাসিক বিক্রমপুর’ পত্রিকায় প্রতিবেদক হিসেবে সাংবাদিকতা জীবন শুরু করেন শিহাব আহমেদ। এরপর নিরবিচ্ছিন্নভাবে এই পেশায়ই সাফল্যের সঙ্গে পথ চলছেন।

সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য ২০২১ সালে অভিবাসী কর্মী উন্নয়ন প্রোগ্রাম- ওকাপ তাকে ‘ওকাপ মিডিয়া অ্যাওয়ার্ড’ প্রদান করে। সাংবাদিকতায় নিরপেক্ষতা, সাহসিকতা ও দায়িত্বশীলতা বজায় রাখায় তিনি মুন্সিগঞ্জে বিশেষ জনপ্রিয়তা অর্জন করেন।

২০১৫ সালের ১১ আগস্ট আমার বিক্রমপুর পত্রিকাটি শিহাব আহমেদের হাত ধরেই যাত্রা শুরু করে। ২০১৫ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত তিনি পত্রিকাটির প্রতিবেদক হিসেবে কাজ করেন, ২০১৯ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত তিনি পত্রিকাটির প্রধান প্রতিবেদক হিসেবে দায়িত্ব পালন করেন, ২০২২ সালের শুরু থেকে আগস্ট পর্যন্ত তিনি পত্রিকাটির বার্তা সম্পাদক হিসেবে তার উপর অর্পিত দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক।

বর্তমানে মুন্সিগঞ্জ জেলা থেকে যে কয়টি অনলাইন পত্রিকা নিয়মিত খবর প্রকাশ করে তার মধ্যে পাঠক জনপ্রিয়তার শীর্ষে রয়েছে আমার বিক্রমপুর। এছাড়াও ফেসবুকে আমার বিক্রমপুরের অনুসারী মুন্সিগঞ্জের সকল দৈনিক পত্রিকা ও অনলাইন পত্রিকার পেজের চেয়ে বেশি।

error: দুঃখিত!