২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | সকাল ৬:২৪
Search
Close this search box.
Search
Close this search box.
যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে মুন্সিগঞ্জের আনিসুর রহমান রিয়াদ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৫ নভেম্বর, ২০২০, সিরাজদিখান প্রতিনিধি (আমার বিক্রমপুর)

সদ্য ঘোষিত বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে সদস্য নির্বাচিত হয়েছেন মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার আনিসুর রহমান রিয়াদ।  

শনিবার (১৪ নভেম্বর) ঘোষিত যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে সদস্য নির্বাচিত হয়েছেন রিয়াদ। 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবীত আনিসুর রহমান রিয়াদ এর পরিবার আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত।

রিয়াদ সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদের বড় ছেলে। তার মা সানজিদা আক্তার জ্যোৎস্না মালখানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।  

বাংলাদেশ আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ অঙ্গসংগঠন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় আনিসুর রহমান রিয়াদকে তাঁর শুভাকাঙ্ক্ষীরা শুভেচ্ছা জানিয়েছেন। 

আনিসুর রহমান রিয়াদ এক প্রতিক্রিয়ায় বলেন, আমাকে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রী গণতন্ত্রের মানসকন্যা দেশরত্ন শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল ভাইয়ের প্রতি চিরকৃতজ্ঞতা প্রকাশ করছি। আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে আমি তা যথাযথভাবে পালন করবো। 

উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী যুবলীগ বাংলাদেশের প্রথম যুব সংগঠন। ১৯৭২ সালের ১১ই নভেম্বর এটি প্রতিষ্ঠিত হয়। যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ছিলেন শেখ ফজলুল হক মনি। ২০১৯ সালের ২৩ নভেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগের সপ্তম জাতীয় কংগ্রেসে সংগঠনটির চেয়ারম্যান পদে শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক পদে আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল নির্বাচিত হন।

error: দুঃখিত!