১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বুধবার | বিকাল ৩:৩৪
Search
Close this search box.
Search
Close this search box.
বেঁচে ফিরেছেন আব্দুর রব, নিখোঁজ ছেলের বউ ও নাতি
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২০ মার্চ, ২০২২, প্রধান প্রতিবেদক (আমার বিক্রমপুর)

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যায় মুন্সিগঞ্জগামী লঞ্চ এম এল আশরাফ উদ্দিন দূর্ঘটনার ঘটনায় প্রাণে বেঁচে ফিরেছেন মুন্সিগঞ্জের আব্দুর রব, তবে সন্ধ্যা পর্যন্ত নিখোঁজ রয়েছেন তার সাথে থাকা ছেলের বউ ও একমাত্র নাতি।

আজ রোববার (২০ মার্চ) সন্ধ্যায় মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের পুরুষ ওয়ার্ডে দেখা হয় মুন্সিগঞ্জ পৌরসভার খাসকান্দি এলাকার আব্দুর রব (৬৫) এর সাথে।

শ্বাসকষ্টের রোগী আব্দুর রব কথা বলতে পারছিলেন না। সাথে থাকা তার স্ত্রী জানালেন আব্দুর রব ডাক্তার দেখাতে পুত্রবধূ ও নাতি কে নিয়ে নারায়ণগঞ্জে গিয়েছিলেন। বেলা ২ টা’র দিকে তারা নারায়ণগঞ্জ লঞ্চঘাট থেকে মুন্সিগঞ্জগামী এম এল আশরাফ উদ্দিন লঞ্চে উঠেন। লঞ্চটি পথিমধ্যে নারায়ণগঞ্জের কয়লাঘাট এলাকায় কার্গোর ধাক্কায় ডুবে যায়।

ডুবে যাওয়ার সময় আব্দুর রবের ছেলে দীন ইসলাম (৪৫) এর স্ত্রী আরিফা (৩২) ও তার ছেলে সাফায়েত (দেড় বছর) তার সাথেই ছিলেন। লঞ্চটি ডু্বে যাওয়ার পর স্থানীয়রা আব্দুর রব কে উদ্ধার করলেও সন্ধ্যা পর্যন্ত তার পূত্রবধু ও নাতি নিখোঁজ রয়েছে।

আব্দুর রবের স্ত্রী বলেন, ছেলের বউ ও নাতি জীবিত নেই। তাদের জীবিত থাকার আশা ছেড়ে দিয়েছি। কখন লাশ পাবো সেই অপেক্ষায় আছি।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ থেকে মুন্সিগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী লঞ্চ এম এল আশরাফ উদ্দিন দুপুর ২ টা’র দিকে ছেড়ে আসার সময় কার্গো জাহাজের ধাক্কায় নারায়ণগঞ্জের কয়লাঘাট এলাকায় ডুবে যায়। বিকাল ৩টা ৩৮ মিনিটের দিকে লঞ্চটির ডুবে যাওয়া স্থান শনাক্ত করে উদ্ধারকারী কোস্টগার্ড, ফায়ার সার্ভিস ও নৌ পুলিশের সদস্যরা। এরপর ঘটনাস্থল থেকে মোট ৬ টি মরদেহ উদ্ধার করা হয়। এখন পর্যন্ত্ আরও অন্তত ১০-১২ জন নিখোঁজ রয়েছেন বলে ধারণা করা হচ্ছে। লঞ্চ উদ্ধারের চেষ্টা চলছে।

error: দুঃখিত!