২০শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | রাত ৯:৫১
Search
Close this search box.
Search
Close this search box.
ফিল্মি স্টাইলে অস্ত্র নিয়ে মহড়া দেয়া মোল্লাকান্দির ইমরান গ্রেপ্তার
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৯ জানুয়ারি, ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের মোল্লাকান্দি ইউনিয়নের পূর্ব মাকহাটি গ্রামে প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র নিয়ে মহড়া দেওয়া সেই ইমরান দেওয়ান সরকারকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। তার বিরুদ্ধে একাধিক মামলায় ওয়ারেন্ট ছিলো।

গতকাল বুধবার দুপুরে সদরের মাকহাটি গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। তবে মহড়া দেওয়ার সময় তার হাতে যে আগ্নেয়াস্ত্র দেখা গিয়েছিলো সেটি উদ্ধার করা সম্ভব হয়নি।

ইমরান মধ্য মাকহাটি এলাকার সিরাজ সরকারের ছেলে।

গ্রেপ্তারের পর তার কাছে থাকা অস্ত্রের সন্ধান পেতে অস্ত্রধারী ইমরান সরকারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে ডিবি পুলিশ সূত্রে জানা গেছে।

ডিবি পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বুধবার অভিযান চালিয়ে ইমরান সরকারকে গ্রেপ্তার করা হয়।

সদর থানার ওসি তারিকুজ্জামানও বুধবার ইমরানকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

মুন্সিগঞ্জ ডিবি পুলিশের ওসি আবুল কালাম আজাদ বলেন, গ্রেপ্তারের পর তার কাছে থাকা অস্ত্রের সন্ধান পেতে ইমরান সরকারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

উল্লেখ্য, ২০২২ সালের ২৫ সেপ্টেম্বর মুন্সিগঞ্জ সদরের মোল্লাকান্দি ইউনিয়নের পূর্ব মাকহাটি গ্রামে প্রতিপক্ষকে ঘায়েল ও আধিপত্য বিস্তার করতে একাধিক মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী মিল্টন মল্লিক ও ইমরান সরকারের নেতৃত্বে ১৫ থেকে ২০ জনের একটি দল প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র নিয়ে পূর্ব মাকহাটি গ্রামে মহড়া দিয়ে আওয়ামী লীগ কর্মী খাইরুদ্দিন মোল্লা ও জসিম মোল্লার বাড়িতে গিয়ে ভয়ভীতি প্রদর্শনসহ পরিবারের সকলকে বাড়িঘর ছেড়ে গ্রাম থেকে চলে যাওয়ার হুমকি দেয়। ওই সময় কালো গেঞ্জি ও সাদা হাফ প্যান্ট পড়া ইমরান সরকারের হাতে আগ্নেয়াস্ত্র নিয়ে মহড়া দিতে দেখা গেছে।

যার ছবি ও ভিডিও পরবর্তীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে ওঠে। এ নিয়ে ২০২২ সালের ২৭ সেপ্টেম্বর আমার বিক্রমপুর অনলাইনে ‘মুন্সিগঞ্জে ফিল্মি স্টাইলে অস্ত্র নিয়ে সন্ত্রাসীদের মহড়া’ শিরোনামে ছবিসহ সংবাদ প্রকাশ হয়।

error: দুঃখিত!