৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
শুক্রবার | রাত ১:৪১
Search
Close this search box.
Search
Close this search box.
জমি সংক্রান্ত বিরোধের জের, দুই পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত-১০
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ শহরের চরকিশোরগঞ্জ মোল্লাপাড়া এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে মহিলা সহ আহত হয়েছেনে ১০ জন। আজ বুধবার দুপুর ২টার দিকে ফসলি জমিতে হাল দিতে গেলে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, মফি মোল্লা ও মনির মোল্লা এই চাচাতো ভাইদের নিয়ে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। গত মঙ্গলবার স্থানীয় কাউন্সিলর ও গণ্যমান্য ব্যাক্তিবর্গরা সালিশ মিমাংসায় বসে রায় দেন মফি মোল্লা গংদের জমি চাষাবাদ করা খাওয়ার জন্য। এই রায় মেনে নিতে পারেনি মনির মোল্লা গংরা। এদিকে আজ দুপুরে মফি মোল্লার ছেলেরা জমি চাষ করতে গেলে মনির মোল্লা সহ তার লোকজন বাঁধা দেয়। এক প্রর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

আহতরা হলেন, মফি মোল্লা (৬৫), খাজা মোল্লা (৩২), মানিক মোল্লা (৩৪), হান্নান মোল্লা (৪০), সামসুর নাহার (৫০) জয়নাল মোল্লা (৫৫), আহত হয়েছেন। এদের মধ্য গুরতর অবস্থায় খাজা মোল্লা, মানিক মোল্লা মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে মুন্সিগঞ্জ সদর থানার উপ-পরির্দশক এস আই মোরশেদ জানান, জায়গা জমি নিয়ে দুই পক্ষের লোক মারামারি করছিল । পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে । এ বিষয়ে মামলা দায়েরের পক্রিয়া চলছে ।

error: দুঃখিত!