১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | সকাল ১০:১৪
Search
Close this search box.
Search
Close this search box.
স্বর্ণ খুঁজে দেয়ার নামে গাঁজা বেচতেন তারা, ধরলো র‌্যাব
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২১ জুন ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের লৌহজংয়ে অভিনব কৌশলে স্বর্ণ খোঁজার খেচিতে করে বিক্রির সময় প্রায় ৩৫ কেজি গাঁজাসহ হাতেনাতে ৫ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১১।

গতকাল মঙ্গলবার বিকাল ৪টার দিকে উপজেলার গাওদিয়া ইউনিয়নের পূর্ব বুড়দিয়া এলাকার পয়সা কোল্ড স্টোরেজের সামনে থেকে তাদের আটক করা হয়। বুধবার প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন, পদ্মা সেতু উত্তর থানার খড়িয়া এলাকার মৃত জুলহাসের পুত্র বাগদাদ হোসেন (৩৫), মৃত ছয়ার আলীর পুত্র শহিদুল ইসলাম ওরফে পেটু, মৃত মাজু মিয়ার পুত্র মোয়াজ্জেম হোসেন (৪৬), মৃত কফিল উদ্দিনের পুত্র মো. মাসুদ (৪০), মো. মোতালেবের পুত্র আমিনুল ইসলাম (২০)।

র‌্যাব-১১ প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, আটককৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবত স্বর্ণ খোঁজার পেশার আড়ালে তাদের ব্যবহৃত স্বর্ণ খোঁজার খেচিতে গোপনে গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য পরিবহনের মাধ্যমে আইন শৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে মুন্সিগঞ্জ, নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় মাদক বিক্রি ও সরবরাহ করে আসছিল। এর ধারাবাহিকতায় গতকাল গাঁজা ক্রয়-বিক্রয়ের সময় হাতে-নাতে ধরা পরে তারা। এসময় ৩৪.৫ কেজি গাঁজা, ৫টি আচরা, ৫টি কৌশলে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত স্বর্ণ খোজার খেচি এবং মাদক বিক্রির নগদ ১ হাজার ৯৮৫ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার রিজওয়ান সাঈদ জিকু এসব তথ্য নিশ্চিত করেন।

error: দুঃখিত!