১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
শনিবার | দুপুর ২:২৬
Search
Close this search box.
Search
Close this search box.
সিরাজদিখানে নবাগত ইউএনওর সাথে সাংবাদিকদের মতবিনিময়
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৮ সেপ্টেম্বর, ২০২০, সিরাজদিখান প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের সিরাজদিখানে নবনিযুক্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলামের সাথে মতবিনিময় ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান ও সিরাজদিখান প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।

সোমবার উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষে আলোচনা সভা হয়।

পরে সিরাজদিখান প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা ও পরিচিতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় নির্বাহী কর্মকর্তা সাংবাদিকদের বলেন, এ উপজেলায় যে কোন সমস্যা আমাকে জানালে সমাধানের ব্যবস্থা করবো। আমার দরজা আপনাদের জন্য সব সময় খোলা থাকবে। আমি স্বার্থবিহীন সম্পর্ক গড়তে চাই এবং আপনাদের সাথে নিয়েই আমি কাজ করতে চাই এ উপজেলার সার্বিক উন্নয়নে, যাতে কোন মানুষের সমস্যf না থাকে।

এ সময় উপস্থিত ছিলেন সিরাজদিখান প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ বাবুল, সাধারণ সম্পাদক জাবেদুর রহমান, সাবেক সভাপতি সামসুজ্জামান পনির, সাবেক সভাপতি নজরুল বাবুল, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ মোক্তার হোসেন, কার্যকরি সদস্য আসলাম মোল্লা, সালাহউদ্দিন সালমান, সাংগঠনিক সম্পাদক রিয়াজ মাহমুদ মান্নান, কোষাধ্যক্ষ হাজী নাজমুল মোল্লা, আব্দুল্লাহ আল মাসুদ, নাছির উদ্দিন, ইসমাইল খন্দকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহাঙ্গীর আলম চমক, দপ্তর সম্পাদক আজাদ বিন আজম নাদভী, হামিদুল ইসলাম লিংকন, সুলতানা আখতার, সেলিনা ইসলাম, সাহিত্য ও লাইব্রেরী মিজানুর রহমান, মো. মস্তফা, আরিফ হোসেন হারিছ, মো. মিজানুর রহমানসহ প্রেসক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

error: দুঃখিত!