২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | সন্ধ্যা ৭:৪০
সাবেক কাউন্সিলর জাকিরের জন্য মুন্সিগঞ্জের মসজিদে মসজিদে দোয়া ও মিলাদ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৩ সেপ্টেম্বর, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করা মুন্সিগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি জাকির হোসেন (৪৬) এর জন্য মুন্সিগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদ সহ ৯ নং ওয়ার্ডের সকল মসজিদে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (৩ সেপ্টেম্বর) বাদ জুমা এই কর্মসূচি পালন করা হয়।

এর আগে তার মৃত্যুতে শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস। অন্যদিকে জাকিরের মৃত্যুতে শোক জানিয়ে ‘শোকবার্তা’ দিয়েছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

গত বুধবার (১ সেপ্টেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগের কার্যালয় থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাসের পক্ষে শোকবার্তা দেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও পরে যুবলীগের পক্ষে শোকবার্তা দেন যুবলীগের উপ দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা।

গত মঙ্গলবার (৩১ আগস্ট) রাতে করোনায় আক্রান্ত হয়ে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ছাত্রলীগের সাবেক নেতা, সাবেক দুইবারের কাউন্সিলর, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি জাকির হোসেন (৪৬)। গত বুধবার (১ সেপ্টেম্বর) বাদ যোহর মুন্সিগঞ্জ পৌরসভার মুন্সিরহাট এলাকায় জানাজা শেষে তাকে স্থানীয় সামাজিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস শোকবার্তায় জাকির হোসেন এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তারা মরহুম জাকির হোসেন এর পবিত্র আত্মার মাগফেরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, সহকর্মী, গুনগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

error: দুঃখিত!